ইনসাইড পলিটিক্স

পররাষ্ট্রমন্ত্রী জনগণের সঙ্গে তামাশা করেছেন: মির্জা ফখরুল


প্রকাশ: 13/08/2022


Thumbnail

‘বিশ্বের অন্যান্য দেশের তুলনায় বাংলাদেশের মানুষ বেহেশতে আছে’ পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন এমন বক্তব্য দিয়ে জনগণের সঙ্গে তামাশা করেছেন মন্তব্য করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দেশের মানুষ যখন প্রতি মুহূর্তে ভোগান্তিতে, কষ্ট করছে এবং তারা হিমশিম খাচ্ছে, জীবন দুর্বিষহ হচ্ছে সেই সময় পররাষ্ট্রমন্ত্রী বেহেশতে থাকার কথা বললেন।

শনিবার (১৩ আগস্ট) দুপুরে রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্যের প্রতিক্রিয়ায় তিনি এ মন্তব্য করেন।

মির্জা ফখরুল বলেন, আমি দুঃখিত ব্যক্তিগত পর্যায়ে কথা বলছি- বর্তমানে উনার চেহারায় ফুটে উঠেছে তিনি স্ফীত হয়েছেন এবং বেশির ভাগ মন্ত্রীর চিটনাই বেড়ে গেছে।

তিনি বলেন, এসবের কারণটা হলো প্রচুর লুটপাট হচ্ছে। যে কারণে তারা জনগণের সঙ্গে পরিহাস, তামাশা শুরু করেছে। জনদুর্ভোগের সময়ে পররাষ্ট্রমন্ত্রীর এহেন বক্তব্য প্রদানের অধিকার নেই।

‘মন্ত্রী মহোদয় এর আগেও এমন এমন সব উক্তি করেছেন যে, উক্তিগুলো দেশের মানুষের কাছে কিছুটা হাস্যকর ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। তবে উনার এরকম পরিহাস করার কোনো অধিকার নেই।’

সংবাদ সম্মেলনে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু ও চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ইসমাইল জবিহউল্লাহ উপস্থিত ছিলেন।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭