ইনসাইড পলিটিক্স

আরেকটি ১৫ আগস্টের চেষ্টা করছে ৭১ এর পরাজিত শক্তি: আ জ ম নাছির


প্রকাশ: 13/08/2022


Thumbnail

আরেকটি ১৫ আগস্টের পুনরাবৃত্তির হুমকিদাতারা ৭১ এর পরাজিত শক্তির প্রেতাত্মা মন্তব্য করে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, আরেকটি ১৫ আগস্টের পুনরাবৃত্তির হুমকি দাতারা ৭১ এর পরাজিত শক্তির প্রেতাত্মা। এদের নির্মূল করাটাই জাতীয় শোক দিবস পালনের একমাত্র প্রত্যয়।

শনিবার (১৩ আগস্ট) দুপুরে লালদিঘীর পাড় সিটি কর্পোরেশন জামে মসজিদে কোতোয়ালী থানা আওয়ামী লীগ আয়োজিত ১৫ আগস্টে সকল শহীদদের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিলে এ মন্তব্য করেন।

আ জ ম নাছির উদ্দীন বলেন, শোকাবহ এই আগস্ট মাসে শোককে শক্তিতে পরিণত করে বাংলাদেশের অস্তিত্বের ভিত্তিকে আরও বেশি সুদৃঢ় ও নিরাপদ রাখতে হবে। এই শোকের মাসেই যেকোনো সংকট উত্তরণের শক্তি সঞ্চয় করে আমাদের ভবিষ্যৎ প্রজন্মের জন্য একটি নিরাপদ বাংলাদেশ তৈরি করতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি নঈম উদ্দীন চৌধুরী, উপদেষ্টামন্ডলীর সদস্য সফর আলী, কোতোয়ালী থানা আওয়ামী লীগের সভাপতি ফিরোজ আহমদ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক টিংকু বড়ুয়া ও সহ সভাপতি মশিউর রহমান রোকন প্রমুখ।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭