ইনসাইড বাংলাদেশ

টিকটক বানাতে গিয়ে নদীতে ঝাঁপ


প্রকাশ: 14/08/2022


Thumbnail

মুন্সীগঞ্জ সদর উপজেলার মুক্তারপুর সেতু থেকে ধলেশ্বরী নদীতে ঝাঁপ দিয়ে এক তরুণ নিখোঁজ হয়েছেন। ধারনা করা হয় টিকটক ভিডিও বানাতে সে ঝাঁপ দিয়েছিলো।  শনিবার (১৩ আগস্ট) বিকেলে দুই তরুণ নদীতে ঝাঁপ দেয়। এ সময় একজন সাঁতরে পাড়ে উঠতে পারলেও অন্যজন নিখোঁজ রয়েছেন।

নিখোঁজ তরুণের নাম মো. রাসেল হোসেন (১৮)। রাসেল বরিশালের হিজলা উপজেলার মো. হেলাল উদ্দিন বেপারীর ছেলে। রাসেল তার পরিবারের সঙ্গে মুন্সীগঞ্জ  সদর উপজেলার পঞ্চসার ইউনিয়নের দশকানি এলাকায় ভাড়াবাড়িতে থাকতেন।

পাড়ে ওঠা তরুণের নাম আব্দুল হামিদ (১৮)। রাসেল ও হামিদ দুজনই পশ্চিম মুক্তারপুর এলাকায় ডিএম ইন্টারন্যাশনাল হাঙ্গার নামে একটি প্রতিষ্ঠানে কাজ করতেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রাসেল এবং হামিদ তাদের প্রতিষ্ঠান থেকে কাজ শেষে দুপুর আড়াইটার দিকে মুক্তারপুর সেতুতে আসেন। সেতুর মাঝামাঝি এসে হামিদ প্রথমে ধলেশ্বরী নদীতে ঝাঁপ দেয়। পরে সে সাঁতরে নদীর তীরে উঠে আসে। হামিদের দেখাদেখি রাসেলও সেতুর ওপর থেকে নদীতে ঝাঁপ দেয়। তবে রাসেল আর নদী থেকে ওঠেননি। পরে পুলিশকে খবর দেওয়া হয়।

মুন্সীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা আব্দুর রাকিব বলেন, খবর পেয়ে উদ্ধার অভিযান শুরু করা হয়। তবে নিখোঁজ তরুণের সন্ধান পাওয়া যায়নি। টিকটক ভিডিও করতে গিয়ে সেতু থেকে লাফ দিয়েছে বলে স্থানীয়রা জানিয়েছে।

তিনি আরও বলেন, সন্ধ্যা হওয়ায় অভিযান বন্ধ ঘোষণা করা হয়। রাতের মধ্যে যদি তার সন্ধান না মেলে তাহলে রোববার সকালে ফের উদ্ধার অভিযান চলবে।

মুক্তারপুর নৌ-পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত পুলিশ পরিদর্শক এইচআই মো. আকবর হোসেন বলেন, খবর পেয়ে আমাদের নৌ পুলিশ, ফায়ার সার্ভিসের ডুবুরি দল মুক্তারপুর সেতু এলাকায় যায়। সেখানে সম্ভাব্য সব জায়গায় শনিবার সন্ধ্যা পর্যন্ত খোঁজাখুঁজি করা হয়। তবে নিখোঁজ তরুণের কোনো সন্ধান পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে, গোসলের উদ্দেশে সেতুর ওপর থেকে তারা ঝাঁপ দিয়েছিল। রোববার সকালে আবার উদ্ধার কাজ শুরু হবে।





প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭