ইনসাইড গ্রাউন্ড

গোল-অ্যাসিস্টে অভিষেক রাঙালেন ডি মারিয়া


প্রকাশ: 16/08/2022


Thumbnail

দল বদলায়, গায়ের জার্সির রঙ ও বদলে যায়, কিন্তু বদলায় নি আনহেল ডি মারিয়ার আপন গতিতে ছুটে মাঠে মুগ্ধতা ছড়ানোর। পিএসজির হয়ে নিয়মিত গোলের মধ্যেই ছিলেন, ন্যাশলাম টিমের হয়েও মাঠে নামলেই গোলের দেখা পান ডি মারিয়া। গত দলবদলের বাজারে যোগ দেন ইতালিয়ান জায়ান্ট জুভেন্টাসে। অভিষেকেই গোল করে এবং করিয়ে শুরু করেছেন নতুন দলের নতুন মৌসুম।

ডি মারিয়ার দারুণ পারফরম্যান্সে ভর করে সাসুলোর বিরুদ্ধে বড় জয় দিয়ে মৌসুম শুরু করেছে জুভেন্টাস। আর্জেন্টাইন ফরোয়ার্ডের এক গোলের পাশাপাশি জোড়া গোল করেন সার্বিয়ান স্ট্রাইকার দুসান ভ্লাহোভিচ। ফলে ৩-০ ব্যবধানে সাসুলোকে হারিয়ে জয়ের সুবাস পেয়েছে তারা।

শহর, লিগ, দল, সতীর্থ– সব কিছুই নতুন। আর এর মধ্যেও ডি মারিয়া দেখা দিলেন সেই চিরচেনা রুপে। জুভেন্টাসের জার্সি গায়ে প্রথম গোল পেতে অপেক্ষা করতে হয়েছে মাত্র মাত্র ২৬ মিনিট। অ্যালেক্স সান্দ্রোর ক্রসে দুর্দান্ত ভলিতে বল জালে জড়িয়ে ‘তুরিনের বুড়ি’দের হয়ে গোলের খাতা খোলেন তিনি।

গোল করেই ক্ষান্ত হননি, ম্যাচের দ্বিতীয়ার্ধে দারুণ এক পাসে ভ্লাহোভিচের গোল বানিয়েও দিয়েছেন। অবশ্য অভিষেকের শেষটা সুখকর হয়নি ডি মারিয়ার। অ্যাবডাক্টর চোট নিয়ে ৬৬ মিনিটে মাঠ ছাড়তে হয়েছে তাকে। চোট কতটা গুরুতর, সেটা অবশ্য এখনো জানা যায়নি। জুভেন্টাস কোচ ম্যাসিমিলিয়ানো অ্যালেগ্রি জানিয়েছেন, মঙ্গলবার পরীক্ষা-নিরীক্ষার পর চোটের গভীরতা সম্পর্কে জানা যাবে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭