কালার ইনসাইড

সুখবর দিলেন বেজবাবা সুমন


প্রকাশ: 16/08/2022


Thumbnail

গত বছরের শেষ প্রান্তে অর্থহীনের নতুন অ্যালবাম প্রকাশের ঘোষণা দিয়েছিলেন ব্যান্ডের কণ্ঠশিল্পী ও বেজ গিটারিস্ট সুমন। কিন্তু ভক্তরা এই সুখবর পেয়েও সংশয়ে ছিলেন। দীর্ঘদিন মরণব্যাধি ক্যান্সারের সঙ্গে লড়াই চালিয়ে যাওয়া এই শিল্পী ব্যান্ডের নতুন আয়োজন করতে পারবেন কিনা, তা নিয়ে ছিল সংশয়। কিন্তু এবার সুমন নিজেই জানিয়ে দিলেন, অর্থহীনের অষ্টম অ্যালবাম তৈরির জন্য তিনি পুরোপুরি প্রস্তুত। একক গান প্রকাশের জোয়ারেও অ্যালবাম নিয়ে ভাবছেন তিনি।

এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্টও দিয়েছেন বেজবাবাখ্যাত এই শিল্পী। পোস্ট তিনি লিখেছেন, গত এক সপ্তাহ ভয়ানক ব্যস্ত ছিলাম। প্রতিদিন গড়ে ৪ ঘণ্টার বেশি ঘুমাইনি। সারাক্ষণ ব্রেইনস্টর্মিং, প্ল্যানিং, স্ট্র্যাটেজি, এক্সিকিউশন! কোনো একটা কিছু করে সেটাতে ব্যর্থ হয়ে আবার প্রথম থেকে শুরু করছিলাম অনেক কিছুই। মন ও শরীর যেন একটু পরপর রোলার কোস্টার রাইডে উঠছিল। মজার ব্যাপার হলো, একবারের জন্যও বিরক্তি আসেনি মনে। কারণ, কাজটা আমার কাছে অনেক স্পেশাল বলা যেতে পারে। কাজটা অর্থহীনের অষ্টম অ্যালবামের।

তিনি আরও যোগ করেছেন, আগামী মাসে আবার স্টুডিওতে ঢুকব ১০-১৫ দিনের জন্য; বাকি অর্ধেক অ্যালবামের কাজ শেষ করতে। গত বছরের শেষে বলেছিলাম, আমাদের অষ্টম অ্যালবাম ২০২২ সালে ছাড়ব। সেটাই হবে।

   


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭