ইনসাইড পলিটিক্স

স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কোপাল ছাত্রলীগ নেতারা


প্রকাশ: 17/08/2022


Thumbnail

বরগুনার আমতলী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এক স্বেচ্ছাসেবক লীগের সভাপতি  মোয়াজ্জেম হোসেন খান (৫৫) কে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে স্থানীয় ছাত্রলীগ নেতাদের বিরুদ্ধে। 

মঙ্গলবার (১৬ আগস্ট) রাত ৮টার দিকে পৌর শহরের সাকিব প্লাজার সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনার প্রতিবাদে আমতলী উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতা-কর্মীরা চৌরাস্তায় বিক্ষোভ ও সড়ক অবরোধ করে।

স্থানীয়রা জানায়, মঙ্গলবার রাত ৮টার দিকে মোয়াজ্জেম হোসেন খান সাকিব প্লাজার মোড়ে যান। এ সময় উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি সবুজ মালাকার, সাংগঠনিক সম্পাদক ইফতেখার আহম্মেদ তোহাসহ কয়েকজন স্বেছাসেবক লীগ সভাপতি মোয়াজ্জেমকে ধারাল অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকেন।

তিনি অচেতন হয়ে পড়লে তাকে সড়কে ফেলে পালিয়ে যায় হামলাকারীরা। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তার অবস্থা গুরুতর হওয়ায় সেখানকার চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। 

স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে গুরুতর জখমের খবর ছড়িয়ে পড়লে তাৎক্ষণিক যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও শ্রমিক লীগ নেতাকর্মীরা হামলাকারীদের গ্রেপ্তারের দাবিতে আমতলী চৌরাস্তায় বিক্ষোভ করে সড়ক অবরোধ করেন। এ সময় তীব্র যানজটের সৃষ্টি হয়।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রহমান বলেন, খবর পেয়ে আমতলী হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। এছাড়া যানবাহন চলাচলের জন্য সড়ক উম্মুক্ত করে দেওয়া হয়েছে। এ ঘটনায় জড়িতদের কোনো ছাড় দেওয়া হবে না। দুষ্কৃতকারীদের আটকের চেষ্টা চলছে।

এ ব্যাপারে কথা বলতে কয়েকবার চেষ্টা করেও অভিযুক্ত ছাত্রলীগ নেতাদের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি। বিষয়টিকে কেন্দ্র করে শহরজুড়ে থমথমে পরিস্থিতি বিরাজ করছে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭