কালার ইনসাইড

বৃষ্টি উপেক্ষা করে বিমানবন্দরে শাকিব খানের অপেক্ষায় ভক্তরা


প্রকাশ: 17/08/2022


Thumbnail

ঢাকাই সিনেমার নায়ক শাকিব খানের ভক্ত দেশজুড়ে। শহর থেকে বন্দর, সদর থেকে গ্রাম; সবখানেই তার পরিচিতি। শুধু দেশ নয়, দেশের বাইরেও অসংখ্য বাঙালি তার সিনেমার ভক্ত। দীর্ঘ ৯ মাসের বেশি সময় ধরেই যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন তিনি। বেশ কয়েকবার দেশে ফেরার গুঞ্জন উঠলেও বাস্তবে রূপ পায়নি। অবশেষে দেশে ফিরছেন সুপারস্টার শাকিব খান।

শাকিব খানের দেশে আসার খবরে ভক্তদের মাঝে কাজ করছে এক বাড়তি উন্মাদনা। সকাল থেকে ঢাকা আন্তর্জাতিক শাহ জালাল বিমানবন্দরের বাইরে শাকিব ভক্তরা বৃষ্টি উপেক্ষা করে অপেক্ষা করছেন প্রিয় নায়কের জন্য। সদ্য পাওয়া খবর অনুযায়ী, কয়েকশ’ ভক্ত হাজির হয়েছেন। এ ছাড়াও বেশ কয়েকজন চলচ্চিত্র নির্মাতা ও অভিনয়শিল্পীরা হাজির হয়েছেন।

এর আগে জানা যায়, নিউইয়র্কের জন এফ কেনেডি বিমানবন্দর থেকে স্থানীয় সময় ১৫ আগস্ট রাতে টার্কিশ এয়ারলাইনসের একটি ফ্লাইটে ঢাকার উদ্দেশে উড়াল দিয়েছেন শাকিব খান। ১৭ আগস্ট বাংলাদেশ সময় দুপুর ১টার দিকে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামবেন তিনি।

এদিন তাকে স্বাগত জানাতে নায়কের অফিশিয়াল ফেসবুক গ্রুপে ভক্তদের নির্দিষ্ট তারিখে বিমানবন্দরে উপস্থিত থাকার আহ্বান জানানো হয়েছিল। আর তাই তো দেশের বিভিন্ন জায়গা থেকে অনুরাগীরা সাড়া দিয়েছেন। ঠিক সময়ে বিমানবন্দরে পৌঁছে গেছেন তারা। শাকিব খানকে দেখতে কিংবা বরণ করে নিতে ভক্তদের উপচে পড়া ভিড় তৈরি হয়েছে। শেষ খবর পর্যন্ত জানা যায়, শাকিব খান কিছুক্ষণের মধ্যেই বিমান বন্দর থেকে বের হবেন। ভক্তদের সঙ্গে দেখা করে নিজ বাসভবনে যাবেন।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭