কালার ইনসাইড

শিগগিরই বেশ কিছু সুখবর দেব: শাকিব খান


প্রকাশ: 17/08/2022


Thumbnail

সুপারস্টার ফিরলেন সুপারস্টারের  মতোই। দীর্ঘ ৯ মাস পর বাংলা সিনেমার কিং খান ফিরেছেন দেশের মাটিতে। ফিরেই ভক্তদের ভালোবাসায় মুগ্ধ তিনি। আজ বুধবার (১৭ আগস্ট) দুপুর ১টার দিকে বিমানবন্দরে নেমে কথা বলেন সাংবাদিকদের সঙ্গে। সেই সঙ্গে ভক্তদের সঙ্গেও কুশল বিনিময় করেছেন বাংলা সিনেমার এই সুপারস্টার। প্রায় দেড় ঘণ্টা সময় ভক্তদের ফুলের শুভেচ্ছা গ্রহণ করেছেন তিনি। দেশে ফিরেই শাকিব খান নতুন কাজ ও বিদেশে কাটানো সময় নিয়ে কথা বলেছেন বাংলা ইনসাইডারের সঙ্গে।

বাংলা ইনসাইডার: অনেক দূর দুরন্ত থেকে শুভেচ্ছা জানাতে ভক্তরা ছুটে এসেছেন বিমানবন্দরে। দীর্ঘ ৯ মাস পর ভক্তদের সঙ্গে দেখা। এই মুহুর্তের অনুভুতি বলতেন যদি-

শাকিব খান: দীর্ঘ ৯ মাস পর দেশে ফিরতে পেরে ভীষণ আনন্দ লাগছে। রওনা দেওয়ার পর মনের ভেতর ছটফট করতেছিল যে, কখন সবার সঙ্গে দেখা হবে। এই ভালো লাগা বলে বোঝাতে পারব না। এই দিনটির জন্য মুখিয়ে ছিলাম। আমাকে পেয়ে ভক্তদের যেমন উত্তেজনা কাজ করছে তেমন, আমারও একই উত্তেজনা কাজ করছে। সবার ভালোবাসার কাছে সত্যিই আমি কৃতজ্ঞ। বরাবরই ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের ভালোবাসায় আমি মুগ্ধ। সবাই আমাকে এত মিস করে তা দেশে পা রেখেই টের পেয়েছি। আমি জানতাম না এত ভক্ত আমার জন্য হাজির হয়েছেন। তাদের ভালোবাসায় সত্যিই আমি মুগ্ধ। ফেসবুকে বেশি কিছু দেখতে পারিনি। এসে যা দেখলাম সত্যি মনটা ভরে গেছে। 

বাংলা ইনসাইডার: এতদিন দেশ থেকে দূরে ছিলেন। রোজার ঈদে আপনার দুটি সিনেমা মুক্তি পেয়েছে। তখন ভক্তরা বেশ আগ্রহ নিয়ে সিনেমা দেখেছে দেশের বাহিরে থাকাকালীন তাদের মিস করেছেন? 

শাকিব খান: অবশ্যই মিস করেছি। আমি তো কাজের জন্য আমেরিকা গিয়েছিলাম। কাজ শেষ করে ফিরলাম। এবার হাতে থাকা কাজগুলো শেষ করব।

বাংলা ইনসাইডার : ভক্তদের জন্য কি সুখবর দেবেন?

শাকিব খান: মাত্র তো দেশে ফিরলাম তবে, শিগগিরই বেশ কিছু সুখবর দেব। অনেক চমক অপেক্ষা করছে। তবে আগে কোন সিনেমার কাজ শুরু করব তা এখনো বলতে পারছি না। সেটি শিগগিরই জানাব। সামনে ভালো ভালো কিছু সুখবর অপেক্ষা করছে। সবসময় চেষ্টা ছিল বিশ্ব বাজারে আমাদের সিনেমা কিভাবে পৌঁছে দেওয়া যায়। এরই মধ্যে আমাদের সিনেমা আন্তর্জাতিকভাবে অনেক ভালো একটি অবস্থানে পৌঁছে গেছে। আন্তর্জাতিকভাবে আমাদের সিনেমা পৌঁছে দেওয়ার মূল লক্ষ ছিল, সেটি পেরেছি। 

বাংলা ইনসাইডার:  দেশে কতদিন থাকছেন? 

শাকিব খান: আমার দেশ আমি তো এখানেই থাকব৷ তবে দীর্ঘ সময় থাকা হবে। বেশকিছু কাজের পরিকল্পনা করেছি। বিদেশের মাটিতে থাকলেও সবসময় মনটা দেশে পরে থাকত।

বাংলা ইনসাইডার :  দুই ঈদের সিনেমা দিয়ে দীর্ঘদিন পর বাংলা সিনেমার একটি পরিবর্তন এসেছে। কিভাবে দেখছেন? 

শাকিব খান: বাংলা সিনেমার পরিবর্তন সবসময়ই ছিল। বাংলা সিনেমা সবসময়ই ভালো অবস্থানে ছিল৷ শুধু বাংলাদেশেই নয়, সারা পৃথিবীতে বাংলা সিনেমা ছড়িয়ে গেছে।

বাংলা ইনসাইডার: অনুদান পাওয়া মায়া সিনেমার পরিচালক বদলের কথা জান গেছে। বিষয়টি পরিস্কার করে বলতেন যদি-

শাকিব খান: সময় হলে সব জানতে পারবেন। অনেক সুখবর অপেক্ষা করছে। অনেক ক্লান্ত লাগছে আজ আর নয়, অন্যদিন আবার কথা হবে। সবশেষে সবার কাছে একটাই অনুরোধ- সবসময় আপনারা বাংলা সিনেমা দেখেছেন আশা করি, আগামী দিনেও দেখবেন। দর্শকরাই সিনেমার প্রাণ। বাংলা সিনেমার জয় হোক।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭