কালার ইনসাইড

অবশেষে পরকীয়ার অভিযোগে মুখ খুললেন পরমব্রত


প্রকাশ: 18/08/2022


Thumbnail

অনেক দিন ধরে টলিপাড়ায় জোর গুঞ্জন উড়ছে, টলিউড অভিনেতা পরমব্রত চ্যাটার্জির সঙ্গে পিয়ার পরকীয়া সম্পর্কের কারণে সংসার ভেঙেছে অনুপমের। যার কারণে পিয়া চক্রবর্তীর সঙ্গে দীর্ঘ ছয় বছরের দাম্পত্য জীবনের ইতি টেনেছেন সংগীতশিল্পী অনুপম রায়। যদিও বিবাহবিচ্ছেদের সুনির্দিষ্ট কারণ ব্যাখ্যা করেননি এই দম্পতি। 

পরকীয়া প্রেম নিয়ে টলিপাড়া ফিসফাস চললেও এতদিন বিষয়টি নিয়ে মুখ খুলেননি পরমব্রত। অবশেষে এ নিয়ে কথা বললেন তিনি। ভারতীয় একটি সংবাদমাধ্যমে পরমব্রত চ্যাটার্জি বলেন, দু’জন মানুষ বিচ্ছেদের ঘোষণা করেছে, সেখানে হামলে পড়ে তৃতীয় ব্যক্তিকে নিয়ে সেনসেশন তৈরি করাটা কাঙ্খিত নয়। প্রথমে শুনে খুব বিরক্ত হয়েছিলাম; খুব খারাপ লেগেছিল।

এ সময় পালটা প্রশ্ন করা হয় আপনার বন্ধুরাও তো এ নিয়ে কথা বলেছে। নিজেকে সামলে নিয়ে পরমব্রত বলেন, আমার সামনে তো বন্ধুরা কিছু বলেনি, বললে তো আমি তাদের থামিয়ে দিতাম। তবে পিয়ার সঙ্গে তার গভীর বন্ধুত্ব রয়েছে তা স্বীকার করে পরমব্রত বলেন, ‘দু’জন মানুষ স্বাধীন একটি সিদ্ধান্ত নিয়েছে। তার মধ্যে পিয়ার সঙ্গে আমার বন্ধুত্বের রেশ টেনে আনাটা অপ্রয়োজনীয়।

পিয়ার সঙ্গে তার এই বন্ধুত্ব কোনো স্থায়ী সম্পর্কের দিকে এগুচ্ছে কিনা? এ প্রশ্নের জবাবে পরমব্রত বলেন, এটা বন্ধুত্ব। সত্যি জানি না আমি বিয়ের জন্য প্রস্তুত কিনা, দীর্ঘস্থায়ী কোনো সম্পর্কের জন্য নিজে তৈরি কিনা তাও এই মুহূর্তে বলতে পারব না। 


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭