ইনসাইড গ্রাউন্ড

দল থেকে বাদ পড়ে স্ত্রীকে নিয়ে মালদ্বীপে উড়াল শান্তর


প্রকাশ: 18/08/2022


Thumbnail

সুযোগের পর সুযোগ পেয়েও  বারবারই ব্যর্থ হয়েছেন নাজমুল হাসান শান্ত। ভবিষ্যতে আলো ছড়াবেন এই ভেবে বোর্ডও তার উপর আস্থা হারায়নি। সে আস্থার প্রতিদান আর দেওয়া হলো না। দিনকয়েক আগেই দুঃসংবাদ পেয়েছেন্ন শান্ত। এশিয়া কাপের স্কোয়াডে নেই।

এদিকে দল থেকে বাদ পড়েই ভিন্ন উপায়ে সময়টা কাজে লাগালেন এই ওপেনার। স্ত্রীকে নিয়ে বেরাতে চলে গেলেন অনিন্দ্য সুন্দর দেশ মালদ্বীপে!

দ্বীপ দেশটিতে স্বপ্নের মতো সময় কাটাচ্ছেন শান্ত। ক্যারিয়ারের এই দুঃসময়টা ভুলিয়ে দিতে স্ত্রী সাবরিন রত্মা তো সঙ্গে আছেনই, পাশাপাশি মালদ্বীপের নীল জল আর আবহাওয়া মন ভাল করে দিচ্ছে তার। সেই ভাল লাগার মুহুর্তের ছবিও শেয়ার করছেন নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে।

গত রোববার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকেই ছবি দেওয়া শুরু করেন শান্ত। ২৩ বছর বয়সী এই ব্যাটসম্যান তার ফেসবুক টাইমলাইনে স্ত্রী সঙ্গে একটা ছবি দিয়ে হ্যাশ ট্যাগ দেন ‘ফ্যামিলিটাইম’। সঙ্গে দুটি লাভ ইমোজি!

মঙ্গলবার টাইমলাইনে দেখা যায় আরও কিছু ছবি আর ভিডিও। মালদ্বীপে বেড়াতে গিয়ে সমুদ্রের তলদেশের সম্মোহনে সাড়া না দিলে কি হয়?

ব্যস, স্নোনরকেলিংয়ে উপভোগ করেন সমুদ্রের জলের তলার মায়াবী জগত। এমন সময়টা ছবির ফ্রেমেও বাঁধিয়ে রাখলেন জাতীয় দল থেকে ছিটকে যাওয়া এই ক্রিকেটার।

বৃহস্পতিবার সকালটা আরও যেন সুন্দর হয়ে ধরা দিল নাজমুল হোসেন শান্তর জীবনে। এদিন সকালের নাস্তাটা জলের মধ্যে দাঁড়িয়েই সেরে নিলেন শান্ত-রত্মা! পাশেই চোখে পড়ল সমুদ্রের নীল জলরাশি।

চেক ইন দেখেই নিশ্চিত হওয়া গেছে শান্ত তার স্ত্রী নিয়ে উঠেছেন বিলাসবহুল চেইন হোটেল রেডিসন ব্লু রিসোর্টে। মালদ্বীপে সহধর্মিণীকে নিয়ে খুব আনন্দঘন মুহুর্তই কেটে যাচ্ছে তার। 

জাতীয় দল থেকে বাদ পড়া শান্ত হয়তো এই আনন্দ ভ্রমণ শেষেই ফেরার প্রস্তুতি শুরু করে দেবেন। যে অফ ফর্মে আছেন হয়তো আগামী অক্টোবরে অস্ট্রেলিয়ায় শুরু টি-টোয়েন্টি বিশ্বকাপের বাংলাদেশ দলেও নাও দেখা যেতে পারে তাকে!



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭