ইনসাইড গ্রাউন্ড

পুলিশের সতর্কতা পেলেন রোনালদো


প্রকাশ: 18/08/2022


Thumbnail

গত মৌসুমটা ভালো কাটেনি ইউনাইটেড ও ক্রিশ্চিয়ানোর। চ্যাম্পিয়নস লিগ থেকে বাদ পড়েছেন। ক্লাবের অবনমন হয়েছে। সবকিছু নিয়ে নানা চাপের মুখে আছেন রোনালদো। এমনই চাপে গত এপ্রিলে এক অঘটন করে বসেন তিনি। প্রিমিয়ার লিগের ম্যাচ শেষে এক দর্শকের ফোন আছাড় মেরে ভেঙে ফেলার ঘটনার জন্য রোনালদোকে সতর্ক করে দিয়েছে পুলিশ। বিতর্কিত ঘটনাটির আনুষ্ঠানিক সমাপ্তিও ঘটল এর মধ্য দিয়ে।

গত এপ্রিলে এভারটনের বিপক্ষে হেরে যাওয়া ম্যাচের পরে ওই কাণ্ড ঘটান রোনালদো। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া সেই ভিডিও ক্লিপে দেখা যায়, পায়ে চোট নিয়ে খুঁড়িয়ে খুঁড়িয়ে মাঠ থেকে বেরিয়ে টানেলে ঢুকছিলেন রোনালদো। এমন সময় হাত বাড়িয়ে কিছু একটায় সজোরে চাপড় দেন তিনি।

প্রত্যক্ষদর্শীদের বরাতে রয়টার্স জানায়, এক দর্শকের ফোনে আঘাত করেন তিনি, ফোনটি আছড়ে পড়ে মাটিতে। পরে জানা যায়, ওই ফোন ১৪ বছর বয়সী এক দর্শকের। ছেলেটির মা সংবাদমাধ্যমকে জানান, তার ছেলে হাতে আঘাত পেয়েছে এবং ফোনের স্ক্রিন ভেঙে গেছে।

রোনালদো পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্ষমা প্রার্থনা করে ওই দর্শককে ওল্ড ট্র্যাফোর্ডে ম্যাচ দেখার আমন্ত্রণ জানান।

সেই ঘটনার পুলিশি তদন্ত চলছিল। বুধবার বিবৃতি দিয়ে পুলিশ জানায়, তাদের দিক থেকে ব্যবস্থা নেওয়া হয়েছে।

“আমরা নিশ্চিত করছি যে, গায়ে হাত তোলা ও অন্যের সম্পদ ধ্বংসের দায়ে অভিযুক্ত ৩৭ বছর বয়সী একজন ব্যক্তি বুধবার স্বেচ্ছায় হাজিরা দেন এবং সতর্কতার সঙ্গে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। গত ৯ এপ্রিল গুডিসন পার্কে এভারটন ও ম্যানচেস্টার ইউনাইটেডের ম্যাচ শেষে একটি ঘটনার সঙ্গে সম্পর্কিত অভিযোগ এটি। শর্তসাপেক্ষে সতর্ক করার মধ্য দিয়ে ঘটনার সুরাহা করা হয়েছে। ব্যাপারটি এখন সমাপ্ত।”



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭