ইনসাইড গ্রাউন্ড

ব্যর্থতার বৃত্তেই আটকে আছে সৌম্য সরকার


প্রকাশ: 19/08/2022


Thumbnail

ব্যর্থতার বৃত্ত যেনো ভাঙতেই পারছেন না সৌম্য সরকার । কোনো দেশের বিপক্ষে বা ঘরোয়া ক্রিকেটে কোথাও প্রত্যাশিত রান করতে পারছেন না তিনি। আন্তর্জাতিক ক্রিকেটে বড় বড় ম্যাচ খেলার অভিজ্ঞতা থাকলেও তা কাজে লাগাতে পারছেন না তিনি। এই সৌম্য সরকারের দুর্দান্ত ব্যাটিং এ টাইগারদের অনেক ম্যাচ জিততে সহায়তা করেছে। কিন্তু দীর্ঘদিন ধরে হাসছে না তার সেই ব্যাট।

ফর্মহীনতায় জাতীয় দল থেকে বাদ যাওয়ার পর ঘরোয়া ক্রিকেটেও বলার মতো তেমন রান করতে পারেননি তিনি। এমনকি রান করতে না পারায় ঘরোয়া ক্রিকেটে একাদশের বাইরে রাখা হয়েছিল তাকে। তবে নিজেকে ফিরে পেতে চেষ্টা করে যাচ্ছেন সৌম্য।

বাংলাদেশ ‘এ’ দলের হয়ে তাকে খেলতে পাঠানো হয়েছে ওয়েস্ট ইন্ডিজ। কিন্তু সেখানেও ব্যাট হাতে ব্যর্থতার পরিচয় দিয়েছেন তিনি। বৃহস্পতিবার দ্বিতীয় ওয়ানডেতে ওয়েস্ট ইন্ডিজ ‘এ’ দলের বিপক্ষে ৬ রানে আউট হন সৌম্য। এর আগে প্রথম ওয়ানডেতে করেছিলেন মাত্র ১৫ রান।

উল্লেখ্য, দ্বিতীয় ওয়ানডেতে ওয়েস্ট ইন্ডিজ ‘এ’ দলকে ৪৪ রানে হারিয়েছে বাংলাদেশ ‘এ’ দল। এতে সিরিজে ১-১ সমতায় ফিরেছে সফরকারীরা। বাংলাদেশের দেওয়া ২৭৭ রানের জবাবে ৯ উইকেট হারিয়ে ২৩৩ রানেই গুটিয়ে যায় স্বাগতিকরা।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭