কালার ইনসাইড

‘এফডিসি'র শ্রদ্ধেয় নেতারা,আপনারা কোথায়?’


প্রকাশ: 19/08/2022


Thumbnail

বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনের (বিএফডিসি) ভেতর থেকে অভিনেত্রী অরুণা বিশ্বাসের ব্যাগ চুরি হয়েছে। বৃহস্পতিবার (১৮ আগস্ট) এফডিসির ৭ নাম্বার ফ্লোরে একটি অনুষ্ঠানে যোগ দিতে গিয়ে নিজের ব্যাগ খোয়ান এই অভিনেত্রী। শুক্রবার (১৯ আগস্ট) সকালে নিজের ফেসবুকে এক স্ট্যাটাসে এমন অভিযোগ করেন তিনি।

অরুণা বিশ্বাস জানান, চুরি হওয়া ব্যাগের ভেতের ছিল, আইফোন ১১, স্যামসাং এ৭৫ মডেলের আরেকটি মুঠোফোন, ক্রেডিট কার্ড, ডেবিট কার্ড, জাতীয় পরিচয়পত্র, ঘরের চাবিসহ গুরুত্বপুর্ণ জিনিস। এফডিসির ভেতরে বসানো সিসি ক্যামেরার ফুটেজ দেখে কর্মকর্তারা তার ব্যাগ উদ্ধারের চেষ্টা করছেন বলেও জানান তিনি।

এদিকে এত সময় পার হয়ে গেলেও এফডিসির নেতারা কেনো চুপ আছেন তা নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন অরুণা বিশ্বাস। তিনি তার ফেসবুকে শুক্রবার সন্ধ্যায় একটি স্ট্যাটাসে লিখেন, আমাদের এফ,ডি,সি এর শ্রদ্ধেয় নেতারা,আপনার কোথায়? আপনাদের সহকর্মীর এতোবড় ক্ষতি হয়ে গেলো,আপনারা জানার পরোও এখনো কেউ আমাকে কল করে জানতে চান নি। আমি কি অবস্থায় আছি? অথচ ভক্ত অনুরাগী,বন্ধু বান্ধব, সাংবাদিক,পরিবারের আত্মীয় স্বজন সবাই জিজ্ঞাসা করছে। মনের সংকীর্নতার উপরে উঠুন,শিল্পী হয়ে শিল্পীর পাশে দাঁড়ান। মানবতাও ধর্ম। সহমর্মিতা জানালে বড়ই হবেন, ছোট হবেন না।

এফডিসির ভেতরে ইউটিউবার ও সাধারণ মানুষের অবাধ বিচরণ বেড়েছে।এফডিসিতে কারা প্রবেশ করছে,কাদের সহায়তায় ঢুকছে এসব তদারকি প্রয়োজন। নাহলে এমন অনাকাঙ্ক্ষিত ঘটনা আরো ঘটতে পারে বলে মনে করেন অরুণা বিশ্বাস।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭