লিভিং ইনসাইড

নিউইয়র্ক ফ্যাশন উইকে এবার যুক্ত হচ্ছে ভোগ ম্যাগাজিন


প্রকাশ: 20/08/2022


Thumbnail

নিউইয়র্ক ফ্যাশন উইক। ফ্যাশন দুনিয়ার অন্যতম জনপ্রিয় ইভেন্ট। এবারে এই বিশেষ  ফ্যাশন আসরের সঙ্গে যুক্ত হচ্ছে ভোগ ম্যাগাজিন। এই সেপ্টেম্বরে আমেরিকার নিউইয়র্ক  সিটিতে বসতে যাচ্ছে স্টাইল ও ফ্যাশনের এই জাঁকজমকপূর্ণ আসর। কাকতালীয়ভাবে এ মাসেই ১৩০তম বার্ষিকী উদ্যাপন করবে ফ্যাশন ম্যাগাজিন ভোগ। তাই নিউইয়র্ক ফ্যাশন উইকে থাকছে ভোগের বিশেষ চমক। 

ভোগ ওয়ার্ল্ড: নিউইয়র্ক এক্সপেরিয়েন্স নামের এই ফ্যাশন ইভেন্ট নিয়ে ইতিমধ্যে কাজ শুরু করেছে ভোগ। তাদের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ফটোশুটের কিছু ছবিও শেয়ার হয়েছে। ছবিতে হেইলি বিবারের ফ্যাশন নজর কেড়েছে ফ্যাশনপুলিশ ও ভক্তদের।

আগামী ১২ সেপ্টেম্বর শুরু হতে যাওয়া বৈশ্বিক ইভেন্টে থাকবে লাইভ এডিটরিয়াল ফ্যাশন শো, স্ট্রিট ফেয়ার আর ভোগের পক্ষ থেকে আরও বেশ কিছু চমক। ভোগই প্রথমবারের মতো এমন কোনো রানওয়ে শোর আয়োজন করতে যাচ্ছে। এই রানওয়ে শোতে ২০২২-এর শরৎ ও শীতের সংগ্রহ দেখানো হবে। 

ব্যালেন্সিয়াগা, ডিওর, গুচি, ভ্যালেন্টিনো, বারবেরি, কোচ, মাইকেল করস, ব্রাদার ভ্যালিস, বোর্ডের মতো নামীদামি ব্র্যান্ড অংশ নেবে ভোগের এই রানওয়ে শোতে। এ ছাড়া স্ট্রিট ফেয়ারে ব্র্যান্ডগুলো তাঁদের লিমিটেড এডিশন ফ্যাশন পণ্যও প্রদর্শন করবে। 




প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭