ইনসাইড গ্রাউন্ড

প্রস্তুতি ক্যাম্পের জন্য উত্তরায় ফুটবলাররা


প্রকাশ: 20/08/2022


Thumbnail

আগামী সেপ্টেম্বর মাসে কম্বোডিয়া ও নেপালের বিপক্ষে দুটি ফিফা প্রীতি ম্যাচ খেলবে বাংলাদেশ। এর জন্য  আগামী ২৬ আগস্ট জাতীয় ফুটবল দলের আবাসিক ক্যাম্প শুরু হবে। প্রধান কোচ হ্যাভিয়ের ক্যাবরেরা ছুটি কাটিয়ে ঢাকায় ফিরে শুরু করবেন নতুন মিশন।

গত জুনে মালয়েশিয়ায় অনুষ্ঠিত এশিয়ান কাপ বাছাই খেলার জন্য যাদের ক্যাম্পে ডাকা হয়েছিলো, সেই তালিকায় কিছু রদবদল করে ম্যাচ দুটির জন্য খেলোয়াড় তালিকা তৈরি করা হবে বলে ধারণা করা হচ্ছে।

প্রথমে পল্টনের একটি হোটেলে ক্যাম্প করে ধানমন্ডির শেখ জামাল ক্লাব মাঠে বা বুয়েট মাঠে অনুশীলনের কথা চিন্তা করেছিল বাফুফে। এরপর শনিবার বাফুফে সাধারণ সম্পাদক মো. আবু নাইম সোহাগ জানান, উত্তরায় বাংলাদেশ পুলিশের মাঠে অনুশীলনের কথা চিন্তা করছেন তারা। এরই মধ্যে মাঠটি পরিদর্শন করে এসেছেন জাতীয় দলের কোচিং স্টাফ। মাঠটি তাদের মনে ধরেছে।

উত্তরা ক্যাম্প করার আরে কারণ মাঠের পাশেই একটি আবাসিক হোটেলে খেলোয়াড়ারদের ক্যাম্প করা যাবে। হোটেল ও মাঠের দূরত্ব সর্বোচ্চ ১০ মিনিটের হওয়ায় যাতায়াত সমস্যারও সমাধান হবে বলে মনে করছে বাফুফে।

সেপ্টেম্বর উইন্ডোতে বাফুফে প্রথম ম্যাচ খেলবে ২২ তারিখ কম্বোডিয়ায় । ২৭ সেপ্টেম্বর বাংলাদেশ দ্বিতীয় ম্যাচটি খেলবে কাঠমান্ডুতে নেপালের বিপক্ষে। ক্যাবরেরার অধীনে বাংলাদেশ এ পর্যন্ত ৬ ম্যাচ খেলেছে। যার মধ্যে ২টি ড্র করেছে, হেরেছে চারটি।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭