ইনসাইড পলিটিক্স

আওয়ামী লীগের শক্তি ও ক্ষমতা এ দেশের মানুষ: প্রাণিসম্পদ মন্ত্রী


প্রকাশ: 20/08/2022


Thumbnail

আওয়ামী লীগের আইনবিষয়ক সম্পাদক এবং মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, পৃথিবীর কোনো দেশ থেকে সাহায্য নিতে আওয়ামী লীগের পক্ষ থেকে বা প্রধানমন্ত্রীর পক্ষ থেকে কাউকে কোনো দায়িত্ব দেওয়া হয়নি। যদি পররাষ্ট্রমন্ত্রী কিছু বলে থাকেন, সেটা তার বিষয়। এটা কোনোভাবে আওয়ামী লীগ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের বক্তব্য নয়।

শনিবার (২০ আগস্ট) দুপুরে বাংলাদেশ সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি ও জয়বাংলা পরিষদের পক্ষ থেকে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে এ কথা বলেন তিনি।

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী বলেন, আওয়ামী লীগ হচ্ছে স্বদেশনির্ভর দল। আওয়ামী লীগ মাটি ও মানুষে বিশ্বাস করে। আওয়ামী লীগের শক্তি ও ক্ষমতা এ দেশের মানুষ। আওয়ামী লীগের ভিত্তি বাংলাদেশ।

বিএনপির উদ্দেশ্যে শ ম রেজাউল করিম বলেন, যারা বিভিন্ন বিষয়ের ব্যাখ্যা চায়, তারা বিভিন্ন সময়ে আমেরিকাসহ অন্যান্য দেশ ও বিশ্বব্যাংকে ধরনা দিয়েছে। তারা মূলত নালিশি পার্টি।

এর আগে, মন্ত্রী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। পরে পবিত্র ফাতেহা পাঠ করে বঙ্গবন্ধুসহ নিহত সব শহীদের রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাতে অংশ নেন তিনি।

এ সময় বাংলাদেশ সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি মমতাজ উদ্দিন ফকির, সাধারণ সম্পাদক আব্দুল নূর দুলাল, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহসভাপতি রুহুল আমিন, টুঙ্গিপাড়া পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আল মামুন, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ সাইফুল ইসলামসহ জয় বাংলা পরিষদের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭