কালার ইনসাইড

হট পিংকে নজর কেড়েছেন রাকুল প্রীত


প্রকাশ: 22/08/2022


Thumbnail

বলিউড ছবির নায়িকা রাকুল প্রীত সিং সম্প্রতি নজর কেড়েছেন তাঁর হট পিংক মনোক্রোম নতুন এই নতুন লুকে। ব্রালেট আর মিনিস্কার্টের সঙ্গে ক্রপড ব্লেজারে তিনি হয়ে উঠেছেন দারুণ আবেদনময়ী।

ফ্যাশন দুনিয়াজুড়ে হট পিংক বার্বিকোর জ্বরে ভুগছে প্রবলভাবে। বলিউড ফ্যাশনিস্তারাদের মধ্যে প্রায় অনেকেই এই হট পিংক নিজেদের সাজাচ্ছে। হট পিংকের প্রবণোতা শুধু বলিউডেই নয়, তেলেগু, তামিল আর হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে নিজের অভিনয়ের সঙ্গে আকর্ষণীয় লুক ও সাজপোশাকে নিজেকে পকাপোক্ত করতে পিছিয়ে থাকেননি এই সুন্দরী  অভিনেত্রী। একরঙা হট পিংক দারুণ ফিটিংয়ের ব্রালেট, মিনিস্কার্ট ও ক্রপড ব্লেজারে তাঁকে লাগছে ছিমছাম অথচ অত্যন্ত আবেদনময়ী।

ইনস্টাগ্রামে শেয়ার করা রাকুল প্রীতের ছবিগুলো আক্ষরিক অর্থেই উষ্ণতা ছড়িয়েছে ভক্ত সামাজিক যোগাযোগ মাধ্যমে। তিনি যে আউটফিট পরেছেন, তা রীতি রাহুল শাহের আরএসআর কালেকশনের। আবহাওয়া অনুযায়ী দারুণ পার্টিওয়্যার হতে পারে এই কম্বিনেশন। ব্রালেটের সাহসী ও গভীর নেকলাইন, সামনের কুঁচকে আনা ডিটেইলিং আর মিডরিফ হাইলাইট করা শর্ট হেমলাইন দিয়েছে বোল্ড আর স্টাইলিশ লুক। হাইরাইজ ওয়েস্টলাইনের স্কার্টে ট্রেন্ডি অসম হেমলাইন আর মাপমতো বডিকন ফিটিং।

চওড়া আর চোখে পড়ার মতো স্ক্যালোপড প্যাটার্ন দেওয়া কলারের একই রঙের ক্রপড ব্লেজারটির কথা না বললেই নয়। বাঁক দেওয়া ছোট হেমলাইন, সামনে খোলা ব্লেজারটিতে রয়েছে নিয়মমাফিক প্যাডেড কলার আর ফুল স্লিভ। সঙ্গে চমৎকার হাই হিলস, রুপালি স্টেটমেন্ট ইয়ার রিং, ম্যাচিং আংটি। মেসি চুলের স্টাইল, গ্লসি গোলাপি লিপ কালার আর ডিউ ফিনিশ মেকআপে রাকুল প্রীতকে ‘আই ক্যান্ডি’ লাগছে আসলেই। এদিকে ছবির সঙ্গে মজা করে রাকুল প্রীত লিখেছেন, ‘সব সময় জীবনের গোলাপি দিকগুলোর দিকে মনোযোগ দাও।’


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭