ইনসাইড গ্রাউন্ড

টি-টোয়েন্টি থেকে ডোমিঙ্গোর বিদায়!


প্রকাশ: 22/08/2022


Thumbnail

সম্প্রতি সময়ে টি-টোয়েন্টি ক্রিকেটে বাংলাদেশের খরা যেনো কোনোভাবেই কাটছেনা। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে তাই দলকে ঘিরে নতুন পরিকল্পনা হাতে নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এরই মধ্যে আগের অধিনায়ক মাহমুদউল্লাহকে সরিয়ে সাকিবের কাঁধে দেয়া হয়েছে অধিনায়কত্বের ভার। পাশাপাশি কোচিং স্টাফেও আনা হয়েছে পরিবর্তন। সেই ধারাবাহিকতায় এবার রাসেল ডমিঙ্গোকে টি-টোয়েন্টি দল থেকে সরিয়ে দেয়া হয়েছে। এশিয়া কাপে টি-টোয়েন্টি দলে হেড কোচ থাকছেন না ডমিঙ্গো, এই তথ্য নিশ্চিত বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

আজ সোমবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে গণমাধ্যমের সামনে পাপন জানান, ‘’২৭ আগষ্ট সংযুক্ত আরব আমিরাতে শুরু হতে যাওয়া এশিয়া কাপে বাংলাদেশ দল হেড কোচ ছাড়াই যাবে। এই টুর্নামেন্টে টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন দলকে লিড দেবেন। এছাড়া দলের সঙ্গে থাকবেন সদ্য নিয়োগপ্রাপ্ত টেকনিক্যাল কনসালটেন্ট শ্রীধরন শ্রীরামও।‘’

ডমিঙ্গো এখন ওয়ানডে ও টেস্ট দল নিয়ে কাজ করবেন। আগামী দুই থেকে আড়াই সপ্তাহর মধ্যে এ নিয়ে পরিকল্পনা জমা দেবেন ডমিঙ্গো বলে জানিয়েছেন বিসিব প্রধান।

পাশাপাশি  ডমিঙ্গো এখন ঘরোয়া ক্রিকেটেও চোখ রাখবেন। জাতীয় দল থেকে বাদ পড়া ক্রিকেটারদের ফর্মজনিত সমস্যা ও টেকনিক্যাল বিষয়গুলোর সমাধান কাজ করবেন জাতীয় দলের এই দক্ষিণ আফ্রিকান কোচ।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭