ইনসাইড গ্রাউন্ড

রোনালদোকে বাদ দিতে বললেন কিংবদন্তি রুনি


প্রকাশ: 22/08/2022


Thumbnail

মোটেও ভালো সময় যাচ্ছেনা ম্যানচেস্টার ইউনাইটেডের। চলতি মৌসুমে নিজেদের প্রিমিয়ার লিগের ইতিহাসে সবচেয়ে বাজে অবস্থায় আছে তারা। গত ত্রিশ বছরে একবারের জন্যও টেবিলের শেষে নামতে হয়নি যাদের, সেই তারাই প্রথম দুই ম্যাচের দুইটিই হেরে শূন্য পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের তলানিতে রয়েছে।

এদিকে মৌসুমের তৃতীয় ম্যাচে ইউনাইটেডের সামনে আরও বড় চ্যালেঞ্জ অপেক্ষা করছে। ব্রাইটন ও ব্রেন্টফোর্ডের কাছে তো হেরেছে। এবার তাদের খেলতে হবে লিগের অন্যতম শক্তিশালী দল লিভারপুলের বিপক্ষে। দলের স্বার্থে এই ম্যাচ থেকে ক্রিশ্চিয়ানো রোনালদোকে বাদ দেওয়ার পরামর্শ দিয়েছেন ইউনাইটেডের কিংবদন্তি ফুটবলার ওয়েইন রুনি।

রুনির মতে, দলে এখন বাড়তি উদ্যম ও ইতিবাচক শক্তির অনেক প্রয়োজন বলে মনে করছেন িউনাইটেডের হয়ে দূর্দান্ত ক্যারিয়ার কাটানো রুনির। তারুণ্যের মাঝেই এমন উদ্যম পাওয়া যাবে তার মতে। তাই কোচ এরিক টেন হাগকে ৩৭ বছরের রোনালদোকে বাইরে রেখে দল সাজানোর পরামর্শ দিয়েছেন তিনি।

সানডে টাইমসে লেখা কলামে রুনি লিখেছেন, ‘আমি টেন হাগের জায়গায় হলে ক্রিশ্চিয়ানো রোনালদোকে খেলাতাম না, আমি মার্কাস র‍্যাশফোর্ডকে খেলাতাম না। আমার মূল লক্ষ্য থাকতো মাঠে উজ্জীবনী শক্তি নিশ্চিত করা।’

তিনি আরও লিখেছেন, ‘ইউনাইটেড একজন স্ট্রাইকার দলে নিতে পারেনি। যে কারণে ব্রেন্টফোর্ডের বিপক্ষে রোনালদোর ওপরেই নির্ভর করতে হয়েছে তাদের। যদিও সে বেশিদিন দলের সঙ্গে অনুশীলন করেনি। রোনালদোকে দেখে মনে হয়েছে ম্যাচ ফিট হওয়ার জন্য তার সময় লাগবে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭