ইনসাইড বাংলাদেশ

দিনাজপুর ও খাগড়াছড়িতে সড়ক দুর্ঘটনায় নিহত ৪


প্রকাশ: 23/08/2022


Thumbnail

দিনাজপুর, খাগড়াছড়ি ও শেরপুরে তিন পৃথক সড়ক দুর্ঘটনায় মোট ৬ জনের প্রাণ হানি হয়েছে। মঙ্গলবার (২৩ আগস্ট) দিনাজপুরের ফুলবাড়ী উপজেলায় যাত্রীবাহী বাসের সঙ্গে ভুট্টাবোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালকসহ দুইজন নিহত হয়েছেন। এ সময় আরও দুইজন গুরুতর আহত হয়েছেন। এদিকে খাগড়াছড়ির গুইমারায় কাঠবোঝাই ট্রাক উল্টে দুইজন মারা গেছেন।

দিনাজপুর
দিনাজপুরের ফুলবাড়ী উপজেলায় যাত্রীবাহী বাসের সঙ্গে ভুট্টাবোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালকসহ দুইজন নিহত হয়েছেন। এ সময় আরও দুইজন গুরুতর আহত হয়েছেন।

নিহতরা হলেন- সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার পাটকদি গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে বাসচালক মো. হাকিম (৩৫) ও দিনাজপুরের হাকিমপুর উপজেলার নওদাপাড়া গ্রামের নাসির উদ্দিনের ছেলে বাসযাত্রী মো. আশিক আলী (২৩)।

স্থানীয়রা জানায়, ফুলবাড়ীর ব্রহ্মচারী নামক স্থানে যাত্রীবাহী বাসের সঙ্গে ভুট্টাবোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস ও ট্রাকটি দুমড়েমুচড়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। ঘটনাস্থলেই বাসচালক মো. হাকিম ও বাসযাত্রী মো. আশিক আলী মারা যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে মরদেহ দুটি উদ্ধার করে আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশ্রাফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে দুটি মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় একটি সড়ক দুর্ঘটনা মামলার আইনি প্রক্রিয়া চলছে।

খাগড়াছড়ি
খাগড়াছড়ির গুইমারায় কাঠবোঝাই ট্রাক উল্টে দুইজন মারা গেছেন। মঙ্গলবার (২৩ আগস্ট) সকালে গুইমারার তৈকর্মাতে এ দুর্ঘটনা ঘটে।  

নিহতরা হলেন- মোহাম্মদ রাজু ও মোহাম্মদ ইলিয়াস। 

জানা গেছে, ট্রাকটি কাঠবোঝাই করে যাওয়ার সময় হঠাৎ করে উল্টে যায়। গাড়িতে থাকা সবাই আহত হয়েছেন। সেখান থেকে স্থানীয়রা তাদের উদ্ধার করে মানিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রশিদ আহমেদ বলেন, সকাল সাড়ে ৭টায় কাঠবোঝাই ট্রাকটি তৈকর্মা এলাকায় উল্টে সড়কের পাশে পড়ে যায়। এ সময় ট্রাকের ওপরে থাকা শ্রমিকরা চাপা পড়ে। পুলিশ ঘটনাস্থলে যাওয়ার আগেই স্থানীয়রা আহতদের উদ্ধার করে মানিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

মানিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.শাহনুর আলম জানান, ট্রাক উল্টে এমন ঘটনা ঘটেছে। দুর্ঘটনায় দুইজনের মৃত্যু হয়েছে। চালকসহ ৮ জন আহত হয়ে মানিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। এর মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭