কালার ইনসাইড

শাকিব খানের পাশে থাকার আশ্বাস দিলেন তথ্যমন্ত্রী


প্রকাশ: 23/08/2022


Thumbnail

দীর্ঘ নয় মাস পর যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন ঢাকাই চলচ্চিত্রের নাম্বার ওয়ান নায়ক শাকিব খান। দেশে ফিরেই তোড়জোড় শুরু করেছেন নতুন কাজের। শিগগিরই শুরু করবেন নিজের প্রডাকশন হাউস এসকে ফিল্মসের ব্যানারে নতুন ছবির কাজ। সেই ধারাবাহিকতায় রবিবার (২১ আগস্ট) দুপুর ৩টায় তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ে যান এই ঢালিউড সুপারস্টার

যাওয়ার উদ্দেশ্য, ২০২১-২২ অর্থবছরে সরকারি অনুদানের ছবি ‘মায়া’র (সম্ভাব্য নাম) যাবতীয় আনুষ্ঠানিকতা সম্পন্ন করা। এই ছবির জন্য শাকিব খানের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মসকে দেওয়া হয়েছে ৬৫ লাখ টাকা অনুদান। সম্প্রতি চুক্তি স্বাক্ষর ও অনুদানের ৩ ভাগের ১ ভাগ অর্থ শাকিব খানের হাতে তুলে দেওয়া হয়। যাবতীয় আনুষ্ঠানিকতার ফাঁকে শাকিব খানের সঙ্গে তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদের সাক্ষাৎ হয়। এ সময় মন্ত্রণালয়ের উচ্চপদস্থ কর্মকর্তারাও সেখানে উপস্থিত ছিলেন।



জানা যায়, শাকিব খানকে আরো ভালো ভালো সিনেমা করতে উৎসাহ দিয়েছেন তথ্যমন্ত্রী। সেই সঙ্গে সিনেমার উন্নয়নে মন্ত্রী সব সময় শাকিব খানকে সব ধরনের সহযোগিতার আশ্বাসও দিয়েছেন। পাশাপাশি সিনেমা ও সারা দেশের প্রেক্ষাগৃহ নিয়ে মন্ত্রী ও দেশ সেরা নায়ক দীর্ঘসময় ধরে বিভিন্ন আলোচনা করেন। শাকিব খানকে পেয়ে মন্ত্রী হাছান মাহমুদ ক্যামেরাবন্দি হয়েছেন। নিজের ফ্যান পেজে সেই ছবি পোস্ট করে মন্ত্রী লিখেছেন, বাংলাদেশের সিনেমার বিখ্যাত অভিনেতা শাকিব খানের সঙ্গে। 

শাকিব খানও সেই ছবি নিজের পেজে শেয়ার করেছেন। লিখেছেন,ধন্যবাদ তথ্য ও সম্প্রচার মন্ত্রী ডা. হাছান মাহমুদ, আপনার মূল্যবান সময় ও আলাপের জন্য।

শাকিব খানের প্রডাকশন হাউস এসকে ফিল্মস থেকে ‘মায়া’ নির্মিত হবে। ছবিটি হিমেল আশরাফের পরিচালনা করার কথা রয়েছে। নায়িকা হিসেবে পূজা চেরীর থাকার কথা রয়েছে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭