ইনসাইড বাংলাদেশ

‘শেখ হাসিনার আমলে একটি মানুষও না খেয়ে মারা যাবে না'


প্রকাশ: 23/08/2022


Thumbnail

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আশ্রয়ণ প্রকল্পের ঘর পরিদর্শন শুরু করেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা। সে অনুযায়ী সিরাজগঞ্জের সদর উপজেলার খোকসাবাড়ী আশ্রয়ণ প্রকল্পের ঘর পরিদর্শনে যান আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন।

মঙ্গলবার (২৩ আগস্ট) সিরাজগঞ্জ খোকসাবাড়ী আশ্রয়ণ প্রকল্প পরিদর্শনে যান তিনি।

সাংবাদিকদের সাথে আলাপচারিতায় তিনি বলেন, বাংলাদেশ যতদিন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে থাকবে ততদিন একটি মানুষও না খেয়ে মারা যাবে না। প্রতিটি মানুষ গৃহ পাবে, বাসস্থান পাবে, কেউ গৃহহীন থাকবে না।

তিনি বলেন, স্বাধীনতার মাত্র দুই মাসের মাথায় জাতির পিতা গৃহহীন-ভূমিহীনদের পুনর্বাসনের কাজ শুরু করেছিলেন। তার ধারাবাহিকতায় জননেত্রী শেখ হাসিনা ভূমিহীন-গৃহহীনদের পুনর্বাসনে কাজ করে যাচ্ছেন। ইতিমধ্যে দেড় লক্ষাধিক পরিবারকে জমিসহ ঘর দেওয়া হয়েছে। এ প্রক্রিয়া চলমান রয়েছে।

জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট কেএম হোসেন আলী হাসান, হাবিবে মিল্লাত মুন্না এমপি, তানভির শাকিল জয় এমপি, মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক ড. জান্নাত আরা হেনরি, স্বেচ্ছাসেবক লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক কেএম মনোয়ারুল হক বিপুল, আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সদস্য রফিকুল ইসলাম রনি প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭