কালার ইনসাইড

শাকিবের সঙ্গে বিয়ে না হলেই ভালো হতো: অপু বিশ্বাস


প্রকাশ: 24/08/2022


Thumbnail

ঢাকাই সিনেমার সাবেক দম্পতি শাকিব খান ও অপু বিশ্বাস। একসঙ্গে করেছেন ৭০টির বেশি সিনেমা। বেশির ভাগই সুপারহিট। দীর্ঘদিন একসঙ্গে কাজ করতে গিয়েই প্রেম, তারপর বিয়ে। তবে সবই হয়েছিল গোপনে। এ জুটির প্রেম আর বিয়ের কথা জানতো না ইন্ডাস্ট্রির তেমন কেউই। তাই দীর্ঘ প্রায় ১০ বছর সংসার করলেও কেউ তা ঘুণাক্ষরেও জানতে পারেনি। তবে সব কিছু প্রকাশ পায় ২০১৭ সালের ১০ এপ্রিল ছেলে জয়কে নিয়ে একটি টিভি চ্যানেলের লাইভ অনুষ্ঠানে অপু বিশ্বাস হাজির হওয়ার পর। আর এরপর থেকেই তাদের সম্পর্কের অবনতি নয়। যা শেষ পর্যন্ত যায় বিচ্ছেদে। 

বর্তমানে শাকিব-অপু নিজেদের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। ব্যক্তিগত জীবন নিয়ে তাদের খুব একটা কথা বলতে দেখা যায় না। এবার ভারতীয় একটি সংবাদমাধ্যমের সঙ্গে বিবাহিত জীবনের নানা বিষয়ে কথা বলেছেন অপু বিশ্বাস।

আপনার জীবনে কোন ঘটনা না ঘটলে আপনি খুশি হতেন? এমন প্রশ্নের উত্তরে অপু বিশ্বাস বলেন,অবশ্যই বলব, শাকিব খানের সঙ্গে বিয়েটা। বিয়ে, বাচ্চা, সবটাই তাড়াতাড়ি করে ফেলেছি। এটা যদি সময় নিয়ে করতাম, বুঝে করতাম তা হলে ভালো হতো।

আর জীবনের কোন ঘটনায় খুশি হয়েছে? বিপরীতমুখী এ প্রশ্নের জবাবে অপু বলেন, মা হওয়াটা। ভুল করে হলেও মা হয়েছি। তার মানে বিয়ে-সন্তান নিয়ে আপনার আক্ষেপ রয়েছে? উত্তরে অপু বলেন, প্রশ্ন করলেন, তাই উত্তর দিলাম। তবে এটা সত্যি বিয়ে না হলে তো মা হওয়া হতো না।

কলকাতার নির্মাতা সুবীর মণ্ডল পরিচালিত ‘আজকের শর্টকাট’ সিনেমার মাধ্যমে টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে অভিষেক হতে যাচ্ছে অপু বিশ্বাসের। এ সিনেমার প্রচারের কাজে কয়েক দিন আগে কলকাতায় গিয়েছেন তিনি। সিনেমার প্রচারের ফাঁকে ভারতীয় সংবাদমাধ্যমটির মুখোমুখি হন অপু বিশ্বাস।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭