ইনসাইড গ্রাউন্ড

সাকিবের দলে মোহাম্মদ আমির


প্রকাশ: 24/08/2022


Thumbnail

বর্তমান সময়টা টি-টোয়েন্টির। টেস্ট-ওয়ানডেকে ফরম্যাটকে পেছনে ফেলে প্রতিনিয়ত জনপ্রিয়তা বাড়ছে এই সংস্করণের।।এরই ধারাবাহীকতায় টি-টোয়েন্টির মত টি-টেন নামে নতুন এক ফরম্যাটও এসেছে। সংযুক্ত আরব আমিরাতে এই আয়োজনের ষষ্ঠ মৌসুম বাংলাদেশি মালিকানাধীন একটি দল যার নাম বাংলা টাইগার্স। চলতি আসরের জন্য বড় চমক হিসেবে নিজেদের দলে সাকিব আল হাসানকে আইকন ক্রিকেটার হিসেবে ঘোষণা করেছিল বাংলা টাইগার্স। এবার তার সাথে দলে ভিড়িয়ে নিলো পাকিস্তানের আরেক তারকা পেসার মোহাম্মদ আমিরকে।

সরাসরি সাইনিংয়ে এখন পর্যন্ত কলিন মুনরো, এভিন লুইস, মাথিশা পাথিরানাকে দলে নিয়েছে বাংলা টাইগার্স। সর্বশেষ সংযোজন হিসেবে দলে যুক্ত হলেন পাকিস্তানি তারকা পেসার মোহাম্মদ আমির। গেল আসরেও এই দলের হয়েই খেলেছিলেন আমির। এবার আবারও অধীর আগ্রহে অপেক্ষা করছেন সাকিব-আমির জুটি দেখার জন্য।

এর আগে কোচিং প্যানেলেও এই দলটিকে নতুন করে ঢেলে সাজিয়েছে টাইগার্স ম্যানেজমেন্ট। এরপর দলটির প্রধান কোচের দায়িত্ব দেওয়া হয় সাবেক টাইগার ক্রিকেটার আফতাব আহমেদকে। তার সহযোগী হিসেবে কাজ করার জন্য নিয়োগ দেওয়া হয় বাংলাদেশ অনুর্ধ ১৯ বিশ্বকাপজয়ী দলের ট্রেনার রিচার্ড স্টনিয়ারকে। এছাড়া পরামর্শকের ভূমিকায় থাকছেন দেশের প্রখ্যাত ক্রিকেট বিশ্লেষক ও কোচ নাজমুল আবেদীন ফাহিম। সব মিলিয়ে বলায় যায় বেশ আট-ঘাট বেঁধেই এবার মাঠে নামতে যাচ্ছে বাংলাদেশী মালিকানাধীন এই দলটি।

চলতি আসরের টি-টেন টুর্নামেন্টের পর্দা উঠবে ২৩ নভেম্বর। ফাইনাল ৪ ডিসেম্বর।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭