ইনসাইড টক

‘টাকার জন্য নয়, ক্যারিয়ারের জন্য বেছে বেছে কাজ করছি’


প্রকাশ: 26/08/2022


Thumbnail

ঢালিউডে অভিষেকেই আলো ছড়ানো নায়িকা মাহিয়া মাহি। ২০১২ সালে তার প্রথম ছবি ‘ভালোবাসা রঙ’ দর্শকদের মনেও রঙ ছড়ায়। চলচ্চিত্রের মন্দ সময়ে দখিনা হাওয়া নিয়ে আসে মাহি অভিনীত ছবিগুলো। ‘অন্যরকম ভালবাসা’, ‘পোড়ামন’, ‘দেশা- দা লিডার’, ‘অগ্নি’, ‘অনেক সাধের ময়না’ ইত্যাদি ছবি ব্যবসায়িক সাফল্যে তৈরি হয় তাকে ঘিরে আলাদা চাহিদা। সম্প্রতি সমসাময়িক নানা বিষয় ও ক্যারিয়ারের নানা দিকে নিয়ে বাংলা ইনসাইডারের সাথে কথা হলো আলোচিত এই নায়িকার।

বাংলা ইনসাইডার: সম্প্রতি একটি বিষয় নিয়ে আপনার ও একজন প্রযোজকের মাঝে ঝামেলা চলছিলো। অবশেষে দুই পক্ষের মীমাংসা হলো। বিষয়টি নিয়ে এখন আপনারা মতামত কি?

মাহি: আসলে আমাদের এই ঝামেলার শুরুর দিকে চলচ্চিত্রের তেমন কেউ এগিয়ে আসেনি মীমাংসা করার জন্য। যখন দেখলাম বিষয়টি বড় পর্যায় চলে যাচ্ছে তখন আমরা দুই পক্ষই আমাদের সমিতির সাহায্য নেই। তাদের মাধ্যমেই আমাদের মীমাংসা হয়। যে বিষয়টি ঘটেছে এটি আমাদের জন্য আসলেই অনেক লজ্জার। তাই আমি বলবো ভবিষ্যতে যেন এমনটি আর না হয় সেদিকে শিল্পী ও প্রযোজক উভয়কেই লক্ষ রাখতে হবে।



বাংলা ইনসাইডার: নানা সমালোচনার পর মুক্তি পাচ্ছে ছবিটি? এবার কি আপনাকে প্রচারণায় দেখা যাবে?

মাহি: আসলে আমি কখনো চাইনি ছবিটি এভাবে মুক্তি পাক। ছবিটির মুক্তিকে কেন্দ্র করে তেমন ভাবে প্রচারণা করা হয়নি। আসলে প্রচারণার মাধ্যমে একটি সাধারণ ছবিকেও অন্যমাত্রায় নেয়া যায়। এটি নিয়ে কিছুটা মন খারাপ। তবে যেহেতু এখন মুক্তি পেয়েই গিয়েছে তাই যতটুকু দরকার করবো।

বাংলা ইনসাইডার: আপনার আরও বেশকয়েকটি ছবি মুক্তির অপেক্ষায় আছে। সেগুলো নিয়ে কতটা আশাবাদী?

মাহি: ভীষণ আশাবাদী আমি। আপনারা ইতিমধ্যে লাইভের টিজার দেখেছেন। দেখেই হয়তো বুঝতে পেরেছেন নতুন ভিন্ন কিছু আছে ছবিতে। পাশাপাশি ছবির মেকিংয়েও বেশ জাদু আছে। আর আমাদের যাও পাখি বলো তারে ছবিটিও বেশ চমৎকার হয়েছে। এটি নিয়ে আমাদের বেশ বড় পরিকল্পনা আছে।



বাংলা ইনসাইডার: নতুন ব্যবসার খবর কী?

মাহি: আলহামদুলিল্লাহ, বেশ ভালোই যাচ্ছে। যদিও এখনো গ্র্যান্ড ওপেনিং করিনি। তবে খুব তাড়াতাড়ি চলচ্চিত্রের মানুষ ও আপনাদের নিয়েই যাত্রা শুরু করবো বড় পরিসরে।

বাংলা ইনসাইডার: বিয়ের পর অনেকেই চলচ্চিত্রকে বিদায় জানায়। সেক্ষেত্রে আপনার পরিকল্পনা কী?

মাহি: আসলে বিয়ের পর চলচ্চিত্রকে বিদায় জানানোর কোন পরিকল্পনা নেই আমার। তবে বিয়ের পর থেকে একটু বেছে বেছে কাজ করছি। আর যে কয়টি কাজ করেছি সেগুলো টাকার জন্য নয়, আমার ক্যারিয়ারের ভালোর জন্য করেছি।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭