কালার ইনসাইড

নতুন আঙ্গিকে 'পরদেশী মেঘ' গান নিয়ে আসছেন চাঁদনী


প্রকাশ: 28/08/2022


Thumbnail

জাতীয় কবি কাজী নজরুল ইসলামের 'পরদেশী মেঘ' গানটির কথা হয়তো সবার মনে আছে। এবার এই কালজয়ী গানটি নিয়ে নতুন আঙ্গিকে ভিডিও চিত্র নিয়ে আসছে নৃত্যশিল্পী, মডেল ও অভিনেত্রী মেহবুবা মাহনূর চাঁদনী। নতুন আঙ্গিকে এই 'পরদেশী মেঘ গানটি' আবৃত্তি করেছেন চাঁদনী এবং কণ্ঠ দিয়েছেন কণ্ঠশিল্পী নির্ঝর চৌধুরী।

গানটির গীতায়োজন করেছে শাহরিয়ার আলম মার্সেল। এছাড়া গানটিতে চাঁদনীর সাথে সহশিল্পী হিসেবে আছে কোরিওগ্রাফার আবু নাঈম।গানটি নৃত্য এবং অভিনয় আঙ্গিকে তৈরি করা হয়েছে। 

সম্প্রতি নির্মাতা মাহমুদ নিয়াজ চন্দ্রদ্বীপ 'পরদেশী মেঘ গানটি'র চিত্রধারণের কাজ সম্পন্ন করেন। কক্সবাজারের মনোরম লোকেশনে শুটিং হয়েছে কাজটির। 

নতুন আঙ্গিকে এই গানটি নিয়ে বলেন,নতুন ভাবে গানটি সবার সামনে উপস্থাপন করতে আমরা সবাই বেশ পরিশ্রম করেছি। ভিন্ন আঙ্গিকের এই মিউজিক ভিডিওটি আশাকরি সবার মন কাড়বে। 

নির্ঝর চৌধুরী বলেন,গানটিতে দেশীয় বাদ্যযন্ত্রের পাশাপাশি পাশ্চাত্যের বাদ্যযন্ত্রও ব্যবহার করা হয়েছে। আশা করছি ব্যতিক্রমধর্মী এই কাজটি সবার ভাল লাগবে।

উল্লেখ্য,এদিকে বিভিন্ন নৃত্যানুষ্ঠান ও গানে অংশ নেওয়ার পাশাপাশি অভিনয় শুরু করেছেন চাঁদনী। নিয়াজ চন্দ্রদীপ পরিচালিত 'অসমাপ্ত চা' স্বল্পদৈর্ঘ্য ছবির মধ্য দিয়ে অভিনয়ের দীর্ঘদিনের বিরতি ভেঙেছেন তিনি। এরপর আলোচনায় এসেছেন বাংলাদেশ বেতারের 'তাহাদের কথা' নাটকে অংশ নিয়ে। সর্বশেষ বিটিভির 'দুজনার দুটি পথ' নাটকে অভিনয় করে দর্শক মনোযোগ কেড়েছেন এই অভিনেত্রী। 


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭