ইনসাইড বাংলাদেশ

জার্নালিস্ট ফেলোশিপ প্রোগ্রামের দ্বিতীয় দিনের প্রশিক্ষণ কর্মসূচি শুরু


প্রকাশ: 29/08/2022


Thumbnail

বাংলাদেশ সরকার ও বিশ্বব্যাংকের অর্থায়নে পরিচালিত এবং প্রাণিসম্পদ অধিদপ্তর কর্তৃক বাস্তবায়নাধীন “প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প (এলডিডিপি)”-এর আওতায় গণমাধ্যম কর্মীদের ফেলোশিপ প্রোগ্রামের দুই দিনব্যাপী প্রশিক্ষণ কর্মসূচির দ্বিতীয় দিনের কার্যক্রম শুরু হয়েছে।

সোমবার (২৯ আগস্ট) সকাল সাড়ে ১০ টায় সেন্টার অন ইন্টিগ্রেটেড রুরাল ডেভেলপমেন্ট ফর এশিয়া এন্ড দা প্যাসিফিক (সিরডাপ) মিলনায়তনে এই কর্মসূচির শুরু হয়। 

পরিপ্রেক্ষিতের নির্বাহী পরিচালক সৈয়দ বোরহান করীরের সঞ্চালনায় দ্বিতীয় দিনের প্রশিক্ষণ কর্মসূচিতে উপস্থিত আছেন, প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প (এলডিডিপি) চীফ টেকনিক্যাল কো-অর্ডিনেটর ড. মো. গোলাম রব্বানী, কৃষি ও গণমাধ্যম ব্যক্তিত্ব ও চ্যানেল আই এর পরিচালক ও বার্তা প্রধান শাইখ সিরাজ এবং প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্পের (এলডিডিপি) কমিউনিকেশন কনসালটেন্ট জিল্লুর রহমান।



এছাড়াও দুই দিনব্যাপী জার্নালিস্ট ফেলোশিপ প্রোগ্রামের প্রশিক্ষণ কর্মসূচির সমাপনী অনুষ্ঠানে প্রাণিসম্পদ অধিদপ্তরের মহাপরিচালক ডা: মনজুর মোহাম্মদ শাহজাদা এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সচিব ড. মুহাম্মদ ইয়ামিন চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মােঃ তৌফিকুল আরিফ। 

জার্নালিস্ট ফেলোশিপ প্রোগ্রামের প্রশিক্ষণ কর্মসূচির আয়োজনের সার্বিক দায়িত্ব পালন করছে পরিপ্রেক্ষিত।

উল্লেখ্য, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের প্রাণিসম্পদ অধিদপ্তর প্রাণিসম্পদ খাতের অগ্রগতি, সম্ভাবনা ও করণীয় বিষয়ে দেশের গণমাধ্যম কর্মীদের অবহিত করা, উদ্বুদ্ধ করা ও গবেষণাধর্মী প্রতিবেদন প্রণয়নে উৎসাহিত করার লক্ষ্যে জার্নালিস্ট ফেলোশিপ প্রোগ্রামের প্রশিক্ষণ কর্মসূচি করছে। 


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭