ইনসাইড গ্রাউন্ড

মেসির অ্যাসিস্টে নেইমার-এমবাপ্পের গোল


প্রকাশ: 01/09/2022


Thumbnail

গত ম্যাচে মোনাকোর সঙ্গে ড্র করে পয়েন্ট হারানো পিএসজি তুলুসের বিপক্ষে করেনি কোনো ভুল। সুযোগ কাজে লাগিয়ে প্রথমার্ধেই প্যারিসের ক্লাবটিকে এগিয়ে নেন নেইমার। দ্বিতীয়ার্ধের শুরুতেই ব্যবধান বাড়িয়ে নেন কিলিয়ান এমবাপ্পে। দুটি গোলেই অ্যাসিস্ট করেছেন লিওনেল মেসি। এতে দারুণ জয় নিশ্চিত হয় পিএসজির।

বুধবার রাতে তুলুসের মাঠে স্বাগতিকদের ৩-০ গোলে হারিয়েছে পিএসজি। গোল করেছেন নেইমার, কিলিয়ান এমবাপ্পে ও হুয়ান বারনেত। নেইমার ও এমবাপ্পের গোলে অ্যাসিস্ট করে জয়ে দারুণ অবদান রেখেছেন লিওনেল মেসি। অবশ্য গোলের দেখা পাননি আর্জেন্টাইন তারকা।

ম্যাচের ৩৭ মিনিটে নেইমারের গোলে এগিয়ে যায় পিএসজি। লিওনেল মেসির বাড়ানো পাস দারুণ ভাবে নিয়ন্ত্রণে নিয়ে ডান পায়ের শটে লক্ষ্যভেদ করেন ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ড। চলতি লিগে এটি তার সপ্তম গোল। এছাড়া অ্যাসিস্ট করেছেন ছয়টি।

৫০ মিনিটে পিএসজির ব্যবধান বাড়ান কিলিয়ান এমবাপ্পে। এই গোলেও অবদান রাখেন লিওনেল মেসি। আর্জেন্টাইন এই তারকার পাস থেকেই গোল করেছেন ফরাসি স্ট্রাইকার। ৯০ মিনিটে পিএসজিরকে তৃতীয় গোল এনে দেন বদলি নামা হুয়ান বারনেত।

প্রথম তিন ম্যাচ জয়ের পর গত ম্যাচে মোনাকোর কাছে পয়েন্ট হারায় পিএসজি। এক ম্যাচ বাদেই জয়ে ফিরল ক্রিস্তফ গালতিয়েরের দল। এতে পাঁচ ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে শীর্ষে পিএসজি। সমান ম্যাচে পাঁচ পয়েন্ট তুলুসের।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭