ইনসাইড গ্রাউন্ড

একাধিক পরিবর্তন নিয়ে আজ মাঠে নামবে বাংলাদেশ


প্রকাশ: 01/09/2022


Thumbnail

আফগানিস্তানের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচে অনেক বাজে ভাবে হেরেছে বাংলাদেশ দল। আর এই পরাজয়ে সবচেয়ে বড় ভূমিকা ব্যাটসম্যানরা। ব্যাটসম্যানদের ব্যর্থতায় কোনো বড় স্কোরের দেখা পাচ্ছে না বাংলাদেশ। এই ব্যর্থতায় সবচেয়ে বড় ভূমিকা পালন করছে ওপেনাররা। চরম মাত্রায় রান সংকটে ভুগছে ওপেনাররা। এই দিকে আজ শ্রীলঙ্কার বিপক্ষে দুবাই আন্তরজাকিত স্টেডিয়ামে মাঠে নামবে বাংলাদেশ।
 
আজকের ম্যাচে জিতলে জায়গা হবে সুপার ফোরে। তাই আজকের ম্যাচকে ঘিরে রয়েছে বাড়তি উত্তেজনা। লড়াইয়ে টিকে থাকার জন্য তাই বাংলাদেশ দলে আস্তে পারে চার পরিবর্তন। এক্ষেত্রে সবচেয়ে বেশি পরিবর্তন আস্তে পারে বাংলাদেশ দলের ওপেনিংয়ে। লজ্জায় ডুবিয়ে দেওয়া এনামুল হক বিজয় ও নাইমের পরিবর্তে ওপেনিংয়ে দেখা যেতে পারে পারভেজ হোসেন ইমন ও সাব্বিরকে। 

অন্য দিকে বোলিন্যে একটি স্পিনার খেলাতে পারে বাংলাদেশ। সাইফুদ্দিনের বদলি হিসিবে আস্তে পারে নাসুম আহামমেদ। ম্যাচটি শুরু হবে দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত ৮ টায়।

শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশ দলের সম্ভাব্য একাদশঃ
পারভেজ হোসেন ইমন, সাব্বির রহমান, সাকিব আল হাসান, মুসফিকুর রহিম, আফিফ হোসেন, মাহামুদুল্লাহ, মোসাদ্দেক হোসেন, শেখ মেহেদি, নাসুম আহামমেদ, এবাদত হোসেন, তাসকিন/মুস্তাফিজ।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭