কালার ইনসাইড

‘নাও, এবার নিউজ করো’ : শ্রীলেখা মিত্র


প্রকাশ: 01/09/2022


Thumbnail

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র। একসময় পর্দায় ছিলেন নিয়মিত।  অভিনয়ে বরাবরই নজর কেড়েছেন সবার। সেই সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমেও তাঁর দারুণ উপস্থিতি।

প্রায় সময়ই ভিন্ন রকমের সব বার্তা দিয়ে আলোচনায় থাকেন এই অভিনেত্রী। সম্প্রতি নিজের জন্মদিনে মদের পার্টি করার প্রসঙ্গে ব্যাপক আলোচনায় রয়েছেন শ্রীলেখা। সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে মানুষের কটাক্ষ ও বাজে মন্তব্যের স্বীকার হয়েছিলেন তিনি। পরে সেই কটাক্ষের জবাবে শ্রীলেখা লেখেন, ‘আমার মদ খাওয়ার ভিডিও তৃণমূল কংগ্রেসের সবাই ভাইরাল করেছে। বেচারা ওরা সবাই চুরির পয়সায় সস্তা বাংলা মদ খায়। আমার দামি মদ খাওয়া দেখে হয়তো কষ্ট পেয়েছে। আমি নিজের জন্মদিনে, নিজের বাড়িতে, নিজের পয়সায় মদ খেয়েছি। কারও অনুপ্রেরণায় খাই না। ’ এমন জবাবের পর অভিনেত্রীর আরো কঠোর সমালোচনা করছেন নেটিজেনরা।



তাঁর এমন জবাবে বেশ আলোচনা ও সমালোচনা পোহাতে হয়েছে এই টলি অভিনেত্রীকে। তবে সেই রেশ কাটতে না কাটতেই আবার নিজের ফেসবুক আইডি থেকে একটি ছবি পোস্ট করেছেন তিনি। গতকাল বুধবার (৩১ আগস্ট) তাঁর পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে যে তিনি সিট বেল্ট বেঁধে গাড়িতে বসে আছেন এবং তাঁর পাশে বসে গাড়ি চালাচ্ছেন সৌম্যদিপ দাস। সেই পোস্টের ক্যাপশনে তিনি লিখেছেন, ‘নাও, এবার নিউজ করো। হেডলাইন কি হবে বলে দেব, নাকি নিজেরা করতে পারবে?’ এরপর তিনি আরো লেখেন, ‘দেখো, ছড়িওনা আবার!’ সেই পোস্টে সৌম্যদিপকে ট্যাগও করেছেন তিনি।  

সেই পোস্টে শ্রীলেখার ভক্ত অনুরাগীরা বেশ মন্তব্য করছেন। তবে ভালো মন্তব্যের পাশাপাশি নেটিজেনরাও বিদ্রূপমূলক মন্তব্য করে যাছেন। কিন্তু এসবে পাত্তা দেয়ার পাত্রী যে শ্রীলেখা নন, সেটা তো সবাই জানে। কারণ টলিপাড়ায় সাহসের পাল্লাটা যে অন্যদের চেয়ে বেশ ভারী এই আবেদনময়ী অভিনেত্রীর!


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭