ইনসাইড গ্রাউন্ড

উইকেট হারালেও আক্রমণাতক শুরু মিরাজের


প্রকাশ: 01/09/2022


Thumbnail

উইকেট হারালেও মনোভাব যেনো পাল্টায়নি বাংলাদেশের। শুরুতেই সাব্বীরকে হারালেও আগ্রাসনের চেষ্টা চালিয়ে যাচ্ছেন মিরাজ। এরই মধ্যে ছাড়িয়ে গেছেন আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে তার আগের সর্বোচ্চ অপরাজিত ১৯ রান। দুইটি ৪ ও দুইটি ছক্কার বিনিময়ে তার সংগ্রহ ২৪ বলে ৩৮ রান। অপর প্রান্তে ৬ বলে ৪ রান করে নিরব সঙ্গ দিচ্ছেন সাকিব।

প্রথম পাওয়ার প্লে শেষে বাংলাদেশের সংগ্রহ ৬ ওভারে ৫৫ রান ১ উইকেটের বিনিময়ে।

এর আগে এশিয়া কাপে টিকে থাকার লড়াইয়ে মুখোমুখি ম্যাচ টস হেরেছে বাংলাদেশ। টস জিতে সাকিব আল হাসানদের আগে ব্যাট করার আমন্ত্রণ জানান লঙ্কান অধিনায়ক দাসুন শানাকা।

শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশের আজকের ম্যাচটি হয়ত আনুষ্ঠানিক কোনো ‘ফাইনাল’ নয়, তবু এই ম্যাচের গুরুত্ব বাংলাদেশ বা শ্রীলঙ্কা কারো জন্যই কোনো ফাইনালের চেয়ে কম নয়। লড়াইটা যে টিকে থাকার। তাই দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে আজকের বাংলাদেশ-শ্রীলঙ্কার ম্যাচটিকে নির্দ্বিধায় ‘অঘোষিত ফাইনালের’ তকমা দেওয়া যায়।

দুই দলই আসরে নিজেদের প্রথম ম্যাচে আফগানদের কাছে হেরেছে। দুই ম্যাচের দুটিতে জয় নিয়ে আফগানিস্তান ‘বি’ গ্রুপের চ্যাম্পিয়ন হিসেবে পৌঁছে গেছে শেষ চারে। বাংলাদেশ এবং শ্রীলঙ্কার মধ্যে আজ যে দল বিজয়ী হবে, সে দল আফগানদের সঙ্গে সুপার ফোরে যোগ দেবে, অন্য দলটিকে বিদায় নিতে হবে গ্রুপ পর্ব থেকেই।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭