ইনসাইড গ্রাউন্ড

ভক্তদের কাছে সাকিবের দুঃখ প্রকাশ


প্রকাশ: 02/09/2022


Thumbnail

শেষ দুই ওভারে জয়ের জন্য শ্রীলঙ্কার দরকার ছিল ২৫ রান। জিততে বাংলাদেশের প্রয়োজন ছিল ৩ উইকেট। এমন সহজ সমীকরণ হলেও বাংলাদেশকে জয়ের স্বাদ এনে দিতে পারেননি সাকিব আল হাসান বাহিনী। যে কারণে ম্যাচ শেষে সমর্থকদের প্রতি দুঃখ প্রকাশ করেছেন টাইগার অধিনায়ক।

১৮তম ওভারে দাসুন শানাকা আউট হয়ে যাওয়ার পর ম্যাচটা ঝুঁকে পড়েছিল বাংলাদেশের দিকে। তবে অভিষিক্ত ইবাদত ১৯তম ওভারে বল করতে এসে দেন ১৭ রান। প্রথম দুই ওভারে ১৩ রান দিয়ে ৩ উইকেট নেওয়া এই পেসার চার ওভারে দিয়েছেন ৩৮ রান। শ্রীলঙ্কার শেষ ওভারে প্রয়োজন ছিল ৮ রানের। তবে চার বল হাতে রেখেই জয়ের বন্দরে পৌঁছে যায় তারা।

কিন্তু এশিয়া কাপ থেকে বাংলাদেশ বিদায় নেওয়ায় সমর্থকদের প্রত্যাশা মেটেনি। দেশকে সমর্থন জানাতে গ্যালারি মাতিয়ে রেখেছিলেন তারা। সেজন্য দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ অধিনায়ক।

তিনি বলেন, যেখানেই যাই না কেন, আমরা এমন সমর্থনই পাই। সমর্থকদের জন্য আমাদের খারাপ লাগে। আমাদের উত্থান-পতনের মাঝেও তারা আমাদের সমর্থন দিয়ে যায়। আশা করি তারা আমাদের এভাবে সমর্থন দেওয়া অব্যাহত রাখবেন এবং আমরা যেন এই সমর্থনের প্রাপ্যটা ফিরিয়ে দিতে পারি।

টি-টোয়েন্টি বিশ্বকাপ সামনে রেখে সাকিব বলেন, গত ছয় মাসে আমরা প্রতিদ্বন্দ্বিতামূলক খেলতে পারিনি। (এশিয়া কাপে) আমরা দুই ম্যাচে প্রতিদ্বন্দ্বিতামূলক খেলেছি, যেখান থেকে আত্মবিশ্বাস পাবে দল। তবে অস্ট্রেলিয়ায় বিশ্বকাপের চ্যালেঞ্জটা অন্যরকম হবে। আমরা সেখানে ভালো করতে চাইলে বেশ কিছু জায়গায় কাজ করতে হবে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭