ইনসাইড গ্রাউন্ড

'ভুল করেও শিখছি না আমরা'


প্রকাশ: 02/09/2022


Thumbnail

বিগত ম্যাচগুলতে বাংলাদেশ দল যে ভুলগুলো করেছে সেগুলো থেকে তারা কিছুই শিখতে পারছিনা  বলে মন্তব্য করেছেন সাবেক অধিনায়ক ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের অন্যতম পরিচালক আকরাম খান। তার মতে, এই ভুলগুলো কমিয়ে আনা সম্ভব হগলে তবেই দল ভালো খেলতে পারবো ।

আজ শুক্রবার চাঁদপুর স্টেডিয়ামে আয়োজিত বিসিবি কাউন্সিলর কাপ টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে শ্রীলঙ্কার কাছে পরাজয়ের বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

আকরাম খান বলেন, ‘আমার মনে হয় আমাদেরকে আরও স্মার্ট হতে হবে। যে ভুল করি তা অন্যান্য দল কম করে। শেষ ম্যাচে আমরা নো বল, ওয়াইড বল-এ রান দিয়েছি। তবে পরে বোলিং করলে নানান কারণে এটি হতে পারে। এগুলো কমিয়ে আনতে হবে এবং যত কম করবো ভালো ম্যাচগুলো আমরা তত বেশি জিততে পারবো।’

তিনি আরও যোগ করেন, ‘একটি বিষয় আমার ভালো লেগেছে যে আগের ম্যাচের চেয়ে শেষ ম্যাচে ব্যাটসম্যানরা ভালো করেছে। ম্যাচটি পুরোপুরি আমাদের আয়ত্বে ছিল। তবে শেষ দুই-তিনটি ওভারে আমরা হেরে গেছি। তবে এভাবে যদি আমরা পারফর্ম করতে পারি তাহলে দিনে দিনে আমাদের খেলা আরও উন্নত হবে।’

টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষামন্ত্রী ডাক্তার দীপু মনি। আরও উপস্থিত ছিলেন, চাঁদপুরের জেলা প্রশাসক কামরুল হাসান ও পুলিশ সুপার মিলন মাহমুদ, বিসিবির বোর্ড কাউন্সিলর ও ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং উক্ত টুর্নামেন্টের আয়োজক জাহিদুল ইসলাম রোমান, চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েল, চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু প্রমুখ।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭