ইনসাইড গ্রাউন্ড

আগামীকাল দেশে ফিরছে বাংলাদেশ দল!


প্রকাশ: 02/09/2022


Thumbnail

সবার আগে এশিয়া কাপ থেকে বিদায় নিয়েছে বাংলাদেশের। নিজেদের প্রথম ম্যাচে ৭ উইকেটের হারের পর গতকাল বৃহস্পতিবার শ্রীলঙ্কার কাছেও হেরে আসর থেকে ছিটোকে গেলো সাকিব আল হাসানের দল। অবশেষে আগামীকাল দেশের ফিরছে টাইগার বাহিনী।

অতিদানবিয় কোনো পারফরম্যান্স না করলেও দুই ম্যাচেই টাইগারদের জয়ের বেশ সম্ভাবনা ছিল। তীরের খুব কাছে গিয়ে তরী ডুবে শেষ পর্যন্ত জয়ের স্বাদ অধরাই রয়ে যায় টাইগারদের।

আসরের সুপার ফোর এ জায়গা নিশ্চিত না করতে গ্রুপ পর্ব থেকেই বাদ পড়ায় দুই রকমের প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। একপক্ষ যেমন খেলোয়ারদের পারফরম্যান্সে চরম হতাশ। আরেক পক্ষের মতে যা হয়েছে সেটাই স্বাভাবিক।

ফল যাই হোক না কেন, টিম ম্যানেজমেন্ট কিন্তু এশিয়া কাপের সুপার ফোর খেলার স্বপ্ন ও আশা নিয়েই দেশ ছেড়েছিল। তাই বাংলাদেশের রিটার্ন টিকিট সেভাবে কনফার্ম ছিল না।

কিন্তু এখন বাদ পড়ার পর দেখা দিয়েছে আগেভাগে ফেরার প্রশ্ন। যেহেতু টিকিট কনফার্ম ছিল না, মানে ফ্লাইট শিডিউল চূড়ান্ত ছিল না, এখন একদিনের মধ্যে পুরো বহরের দুবাই থেকে ঢাকা ফেরার টিকিট পাওয়াও সহজ ব্যাপার না।

প্রথমে শোনা গিয়েছিল, আজ শুক্রবার না হলেও কাল শনিবার দুবাই থেকে দেশে ফিরে আসবে বাংলাদেশ দল। তবে বিসিবির মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম আজ জাগো নিউজকে জানিয়েছেন, চেষ্টা করা হচ্ছে শুক্রবার রাতেই বিমানে ওঠার।

শুরুতে ফ্লাইট শিডিউল জানাতে পারেননি রাবিদ। তবে শুক্রবার বাংলাদেশ সময় সন্ধ্যার ঠিক আগে জানিয়েছেন, আগামীকাল শনিবার সকাল ৮ টা ৪০ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরন করবে বাংলাদেশ দল। তার মানে আজ গভীর রাতেই দুবাই ছাড়বে টাইগাররা।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭