ইনসাইড গ্রাউন্ড

টসে জিতে বোলিংয়ে হংকং


প্রকাশ: 02/09/2022


Thumbnail

আজ এশিয়া কাপের শেষ ম্যাচে মাঠে নামবে পাকিস্তান ও হংকং। দুইটি দলের জন্যই ম্যাচটি বাঁচা-মরার লড়াই। আজকের ম্যাচ জিতে জায়গা করে নিতে হবে সুপার ফোরে। পাকিস্তান কি পারবে সেরা চারে জায়গা করে নিতে? নাকি চমক দেখাবে হংকং।

শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে পাকিস্তান-হংকং মধ্যকার ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ৮টায়। গাজী টেলিভিশন এবং নাগরিক টিভিতে ম্যাচটি সরাসরি সম্প্রচার করা হবে।

‘এ’গ্রুপে নিজেদের প্রথম ম্যাচেই হারের স্বাদ পেয়েছে পাকিস্তান ও হংকং। গ্রুপের আরেক দল ভারত গ্রুপ চ্যাম্পিয়ন হিসিবে সুপার ফোরে জায়গা করে নিয়েছে। পাকিস্তান ৫ উইকেটে এবং হংকং ৪০ রানে ভারতের কাছে। জয়ের কোন বিকল্প নেই আজকের ম্যাচে দুটি দলের জন্যই।

এর আগে মুখমুখী হয়নি এই দুইটি দল ।টি-টোয়েন্টিতে এবারই প্রথম লড়বে পাকিস্তান ও হংকং। তবে ওয়ানডেতে তিনবার সাক্ষাৎ হয়েছে। তিনবারই জয় পায় পাকিস্তান। সবগুলো ম্যাচই ছিলো এশিয়া কাপের মঞ্চে। ২০০৪ সালে বৃষ্টি আইনে ১৭৩ রানে, ২০০৮ সালে ১৫৫ রানে এবং ২০১৮ সালে ৮ উইকেটে হংকংকে হারিয়েছিলো পাকিস্তান।

টসে জিতে পাকিস্তানকে ব্যাট করার আমন্ত্রণ জানিয়েছে হংকং। 

পাকিস্তান দল :

বাবর আজম (অধিনায়ক), শাদাব খান, আসিফ আলি, ফখর জামান, হায়দার আলি, হারিস রউফ, ইফতিখার আহমেদ, খুশদিল শাহ, মোহাম্মদ নাওয়াজ, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), হাসান আলি, নাসিম শাহ, শাহনেয়াজ দাহানি, মোহাম্মদ হাসনাইন ও উসমান কাদির।

হংকং দল :

নিজাকাত খান (অধিনায়ক), স্কট ম্যাককেইন (উইকেটরক্ষক), ইয়াসিন মর্তুজা, বাবর হায়াত, কিঞ্চিত শাহ, আইজাজ খান, এহসান খান, আইয়ুশ শুকলা, জিশান আলী, মোহাম্মদ গাজানফার, হারুন আরশাদ।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭