ইনসাইড গ্রাউন্ড

হংকংকে পাহাড় সমান রানের টার্গেট দিল পাকিস্তান


প্রকাশ: 02/09/2022


Thumbnail

আজকের ম্যাচে যারা জিতবে তারা সরাসরি বি গ্রুপ থেকে এশিয়া কাপের সুপার ফোরে খেলার সুযোগ পাবে। এই গ্রুপ থেকে সবার আগে সুপার ফোরে খেলা নিশ্চিত করেছে রেকর্ড সাত আসরের চ্যাম্পিয়ন ভারত।

এহসান খানের করা তৃতীয় ওভারে কট অ্যান্ড বোল্ড হয়ে যান অধিনায়ক বাবর আজম। বাবর আজম এই নিয়ে টানা দুই ম্যাচে ব্যর্থ হলেন। ভারতের বিপক্ষে প্রথম ম্যাচে তার সংগ্রহ ছিল মাত্র ১০ রান।
অথচ, এশিয়া কাপের ঠিক আগমুহূর্তে নেদারল্যান্ডসের বিপক্ষে ওয়ানডে সিরিজে টানা তিনটি ফিফটি উপহার দিয়েছেন বাবর। ফরম্যাট বদলে যেতেই তিনি রানের দেখা পাচ্ছেন না। বেশ কিছু দিন থেকেই এই ব্যাটসম্যানের কাছে থেকে আসছে না রান।

স্কোর বোর্ডঃ পাকিস্তানের সংগ্রহ ২০ ওভারে ১৯৩ রান ২ টি উইকেটের বিনিময়ে। রিজওয়ান ৭৮ রান ৫৭ বলে এবং খুশদিল শাহ  ৩৫ রান ১৫ বলে করে অপরাজিত। ফকর জামান ৩৩ রান ৩২ বলে ও ফকর জামান ৫৩ রান ৪১ বলে করে সাজ ঘরে ফিরেছেন। 

টার্গেটঃ জয়ের জন্য হংকং কে ১৯৪ রান করতে হবে। 

পাকিস্তান দল :
বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান, আসিফ আলি, ফখর জামান, হায়দার আলি, হারিস রউফ, ইফতিখার আহমেদ, খুশদিল শাহ, মোহাম্মদ নাওয়াজ, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), হাসান আলি, নাসিম শাহ, শাহনেয়াজ দাহানি, মোহাম্মদ হাসনাইন ও উসমান কাদির।

হংকং দল :
নিজাকাত খান (অধিনায়ক), স্কট ম্যাককেইন (উইকেটরক্ষক), ইয়াসিন মর্তুজা, বাবর হায়াত, কিঞ্চিত শাহ, আইজাজ খান, এহসান খান, আইয়ুশ শুকলা, জিশান আলী, মোহাম্মদ গাজানফার, হারুন আরশাদ।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭