ইনসাইড গ্রাউন্ড

বিশ্বকাপ থেকেও ছিটকে গেলেন জাদেজা


প্রকাশ: 03/09/2022


Thumbnail

ইনজুরি পিছু ছাড়ছে না ভারতীয় অলরাউন্ডার রবীন্দ্র জাদেজার। শুক্রবার (২ সেপ্টেম্বর) খবর এসেছিল হাঁটুর ইনজুরির কারণে এশিয়া কাপ থেকে ছিটকে গিয়েছেন এই তারকা অলরাউন্ডার। একদিন পর আজ আরো বড় দুঃসংবাদ পেলেন তিনি। আগামী অক্টোবরে অস্ট্রেলিয়ার মাটিতে অনুষ্ঠিত হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপেও খেলা হচ্ছে না তার।

এর আগে গ্রুপ পর্বের শেষ ম্যাচে হংকংয়ের বিপক্ষে খেলার সময় হাঁটুতে চোট পান জাদেজা। যদিও মাঠে তেমন বোঝা না গেলেও পরবর্তীতে স্ক্যান করে দেখা যায় সেখানে চিড় ধরা পড়েছে। এরপরই গতকাল ভারতীয় টিম ম্যানেজমেন্ট জানায় এশিয়া কাপের বাকি ম্যাচগুলো আর খেলা হবে না এই অলরাউন্ডারের।

গতকাল এশিয়া কাপ থেকে ছিটকে গেলেও আজ জানা গেল মাঠে ফিরতে জাদেজার হাঁটুতে প্রয়োজন পড়বে সার্জারির। সেক্ষেত্রে সুস্থ হতে কমপক্ষে একমাস বিশ্রামে থাকতে হবে তাকে। এরপর শুরু হবে জাদেজার পুনর্বাসন কার্যক্রম। ফলে তারকা এই অলরাউন্ডারকে ছাড়াই বিশ্বকাপ খেলতে হবে ভারতকে।

জাদেজার মত এমন একজন অলরাউন্ডারের টি-টোয়েন্টি বিশ্বকাপ স্কোয়াডে না থাকাটা ভারতের জন্য বড় দুশ্চিন্তার কারণ। কেননা অস্ট্রেলিয়ার বড় মাঠে জাদেজার মত একজন সেরা ফিল্ডারও দলের জন্য বড় ভূমিকা রাখতে পারে।

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭