কালার ইনসাইড

বিদেশে গিয়ে বুবলীর চাওয়া পূরণ করেছিলেন শাকিব


প্রকাশ: 07/09/2022


Thumbnail

টেলিভিশনের সংবাদ পাঠিকা ছিলেন শবনম বুবলী। এরপর জনপ্রিয় নায়ক শাকিব খানের হাত ধরে পা রাখেন রুপালি জগতে। ২০১৬ সালে ‘বসগিরি’ সিনেমার মাধ্যমে ঢালিউডে নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন বুবলী। এরপর এই সুপার স্টারের সাথে জুটি বেঁধে কাজ করেছেন বেশ অনেকগুলো চলচ্চিত্রে। 

‘বসগিরি’ সিনেমার একটি গান ‘দিল দিল দিল’। সম্প্রতি ইউটিউবে এর ভিউ ১০০ মিলিয়ন ছাড়িয়েছে। যা ঢাকাই সিনেমার গানে মাইলফলক বটে। মজার ব্যাপার হলো, এটিই বুবলীর অভিনয় করা প্রথম গান। তাই অন্যদের চেয়ে গানটির সাফল্যে তার আবেগ-উচ্ছ্বাস একটু বেশিই।

মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) ফেসবুক লাইভে এসে সেই উচ্ছ্বাসের কিছুটা প্রকাশ করলেন বুবলী। জানালেন গানটির শুটিংয়ের অভিজ্ঞতাও। নায়িকা জানান, এই গানের চিত্রায়ণ হয়েছে থাইল্যান্ডে। তবে প্রস্তুতির জন্য পর্যাপ্ত সময় ছিল না। তাই অনেকটা তাড়াহুড়োর মধ্যেই কাজটি করতে হয়েছিল।

প্রচণ্ড গরমে শুটিং করেছিলেন শাকিব-বুবলীসহ পুরো ইউনিট। অতীতের স্মৃতি হাতড়ে বুবলী বলেন, যারা থাইল্যান্ডে গেছেন, তারা জানেন সেখানকার আবহাওয়া কেমন। এত গরম যে ত্বক জ্বলে যায়! আমরা ভোর থেকে শুটিং করেছিলাম। একটু পর পর প্রোডাকশন টিম থেকে জুস, ফল দিয়েছিল খাওয়ার জন্য। কিন্তু আমি দেশের বাইরে কোথাও গেলে সেখানকার স্থানীয় খাবার তো খাই-ই, এর পাশাপাশি ভাত ও কাঁচামরিচ থাকতেই হয়। দুপুর অথবা রাতে একবেলায় অন্তত লাগেই। তো শুটিংয়ের লাঞ্চ বিরতিতে আমার মনে হচ্ছিল, একটু ভাত-কাঁচামরিচ হলে ভালো হতো।

বুবলীর এই চাওয়া বুঝতে পেরেছিলেন সহশিল্পী শাকিব খান। তাই নায়িকার জন্য প্রোডাকশন টিমকে তিনি বলেছিলেন, ম্যাডামের মনে হয় ভাত আর কাঁচামরিচ লাগবে। না হলে তো পটকা মাছের মতো মুখ ফুলিয়ে রাখবে।

শাকিবের এমন কথা শুনে মুহূর্তেই শুটিং ইউনিটে হাসির রোল পড়ে যায়। তবে বুবলীর জন্য ভাত-কাঁচামরিচের ব্যবস্থাও করা হয়।

ভক্তদের ভালোবাসার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বুবলী বললেন, আসলে প্রত্যেকটা কাজের পেছনে আমাদের মজার স্মৃতি খুব কমই থাকে। কষ্টটাই বেশি থাকে। সেই কষ্টটা সার্থক হয় আপনাদের ভালোবাসায়।

উল্লেখ্য, ‘বসগিরি’ সিনেমাটি পরিচালনা করেছিলেন শামীম আহমেদ রনি। এই সিনেমার পর টানা আরও নয়টি সিনেমায় জুটি বেঁধেছিলেন শাকিব খান ও বুবলী। এখন অবশ্য দুজনেই ভিন্ন ভিন্ন শিল্পীর সঙ্গে কাজ করছেন।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭