ইনসাইড পলিটিক্স

'আগামী নির্বাচনেও জনগণ আওয়ামী লীগ সরকারের পক্ষে রায় দেবে'


প্রকাশ: 11/09/2022


Thumbnail

দেশের উন্নয়ন দেখতে হলে চোখ খুলে দেখতে হবে। উন্নয়ন মুখে কিংবা কাগজে বললে তো দেখা যাবে যাবে না। একটি মহল দেশের উন্নয়ন নিয়ে মিথ্যাচার করছে। তারা কে কি বললে সেটি কর্ণপাত না করে আমাদের সামনে এগিয়ে যেতে হবে। উন্নয়নের কারণে আগামী নির্বাচনেও দেশের জনগণ আওয়ামী লীগ সরকারের পক্ষে রায় দেবে বলে মন্তব্য করেছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি।

রোববার (১১ সেপ্টেম্বর) সকালে রংপুর মহানগরীর কেরানীপাড়ায় টিসিবির পণ্য বিক্রয় কার্যক্রম অনুষ্ঠানে এসে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশের মানুষের জীবনমানের উন্নয়ন ও নিরাপদে থাকা নিশ্চিত হয়েছে। দেশের কোনো মানুষ যেন অনাহারে না থাকে সেজন্য টিসিবি ও ওএমএসের মাধ্যমে সরকার এক কোটি পরিবারকে সুলভ মূল্যে খাদ্য সহায়তা দিচ্ছে। এই কার্যক্রম অব্যাহত থাকবে।

তিনি আরও বলেন, বিশ্ববাসী জানে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। এই সরকার দেশের মানুষের জন্য কাজ করেছে। উন্নয়ন করে জীবন বদলে দিয়েছে। শেখ হাসিনা এখন উন্নয়নের রোল মডেল। ২০২৬ সালের মধ্যে বাংলাদেশ উন্নত মধ্যম আয়ের দেশ হয়ে যাবে। প্রধানমন্ত্রী দেশকে এগিয়ে নিতে যে অঙ্গীকার করেছিলেন, সে লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি।   

বাণিজ্যমন্ত্রী বলেন, টিসিবির এক কোটি কার্ডের মাধ্যমে সুবিধাভোগীদের সুলভ মূল্যে পণ্য দেওয়া হচ্ছে। এতে করে পাঁচ কোটি মানুষ উপকৃত হচ্ছে। এছাড়া ওএমএসের মাধ্যমে সুলভ মূল্যে চাল বিক্রি কার্যক্রম শুরু করা হয়েছে।

এ সময় রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, জেলা প্রশাসক আসিব আহসান, সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন মিঞা, মহানগর আওয়ামী লীগের সভাপতি সাফিউর রহমান সফি, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মেহেদী হাসান সিদ্দিকী রনিসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭