ইনসাইড বাংলাদেশ

কুড়িগ্রাম যুবলীগের শীর্ষ পদে ৭০ জন পদ প্রত্যাশীর আবেদন


প্রকাশ: 11/09/2022


Thumbnail

কুড়িগ্রাম জেলা যুবলীগের কমিটির জন্য  সভাপতি এবং সাধারণ সম্পাদক পদে জীবনবৃত্তান্ত আহবান করে কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান এবং সাধারণ সম্পাদক। আর এতে জেলার প্রায় ৭০ জন পদ প্রত্যাশী নেতা কর্মী আবেদন করে।

কেন্দ্র থেকে নাম প্রকাশে অনিচ্ছুক একজন নেতার সাথে কথা হলে তিনি জানান, যারা আবেদন করেছেন তাদের মধ্যে  সাবেক এবং বর্তমান যুবলীগের নেতারা রয়েছে। এর পাশাপাশি আছে বাংলাদেশ আওয়ামী কৃষকলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মৎস্যলীগ থেকে আসা কিছু নেতা কর্মীও। এছাড়াও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি, সাধারণ সম্পাদক সহ বেশ কয়েকজন নেতাকর্মী আছেন এই তালিকায়। বাদ যাননি কুড়িগ্রাম জেলার বিভিন্ন উপজেলার বিভিন্ন স্তরের নেতৃবৃন্দও।

কুড়িগ্রাম জেলার সদর উপজেলা সহ ফুলবাড়ি, নাগেশ্বরী, ভুরুঙ্গামারী, রাজারহট, চিলমারীর, এবং রৌমারী উপজেলার বেশকিছু নেতাকর্মীর সাথে কথা হলে তারা জানান, আমরা দীর্ঘদিন যাবত কুড়িগ্রাম জেলা যুবলীগের নেতৃত্ব সঙ্কটে রয়েছি, আমাদের বিভিন্ন ওয়ার্ড, ইউনিয়ন এবং উপজেলা কমিটিগুলো দীর্ঘদিন যাবত শুধুমাত্র দুই একজন নেতাকর্মীদের কাছে জিম্মি হয়ে আছে, তাই বর্তমান কর্মীবান্ধব যুবলীগের প্রেসিডেন্ট, সেক্রেটারি নতুন করে সারা দেশের যুবলীগের কমিটি গঠনের যে উদ্যোগ গ্রহণ করেছেন তাকে আমরা সাধুবাদ জানাই, এবং আমরা আশা করি সকলের রাজনৈতিক এবং পারিবারিক ইতিহাস পর্যালোচনা করে আসন্ন কুড়িগ্রাম জেলা যুবলীগের কমিটিতে কোন অবৈধ এবং বিতর্কিত কর্মকাণ্ডে জড়িত ব্যক্তিদের যেন সুযোগ না দেয়া হয়।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭