ইনসাইড গ্রাউন্ড

প্রথম ওভারেই কুশলকে হারালো লঙ্কানরা


প্রকাশ: 11/09/2022


Thumbnail

এশিয়া কাপের ফাইনাল ম্যাচে পাকিস্তানের আমন্ত্রনে ব্যাট করতে নেমে প্রথম ওভারেই ওপেনার কুশল মেন্ডিসকে হারায় স্বাগতিক দল শ্রীলঙ্কা। নাসিম শাহের ওভারের তৃতীয় বলে ইনসুইংগার বুঝতে না পেরে পরাস্ত হন কুশল। ইনিংসের প্রথম বলীর মুখোমুখি হয়েই শূন্য রানে বোল্ড হয়ে সাজঘরে ফেরেন তিনি।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত শ্রীলংকার স্কর ১ ওভার শেষে ১ উইকেট হারিয়ে ৪ ৪য়ান। ক্রিজে আছেন পাথুম নিশাংকা ও ধনঞ্জয় ডি সিলভা।

টসটা যে গুরুত্বপূর্ণ, সেটা টুর্নামেন্টের শুরু থেকেই শোনা যাচ্ছিল। ফাইনালের মহারণে তার গুরুত্ব বেড়ে গেছে আরও, এর ওপর যে দলের শিরোপা জেতা না জেতা নির্ভর করছে অনেকটাই। আজ এশিয়া কাপের ফাইনালের সেই মহাগুরুত্বপূর্ণ টসে জিতল পাকিস্তান। অধিনায়ক বাবর আজম আর দুবার ভাবেননি। নিয়েছেন ফিল্ডিংয়ের সিদ্ধান্ত।

এশিয়া কাপের শুরু থেকেই সম্ভাবনা ছিল ভারত-পাকিস্তান ফাইনালের, এক আসরে তিন মহারণের মঞ্চটাও গড়া ছিল বৈকি। পাকিস্তান নিজেদের ওপর প্রত্যাশার সে চাপটা ধরে রেখেছে ঠিকই, নিজেদের নিয়ে এসেছে আজকের ফাইনালে। তবে ভারত পারেনি। তবে পাশার দানটা মূলত উলটে দিয়েছে শ্রীলঙ্কা। ভারতের পথ রুদ্ধ করে তারাই আজ রোববার চলে এসেছে এশিয়ান শ্রেষ্ঠত্ব থেকে হাতছোঁয়া দূরত্বে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭