কালার ইনসাইড

শাকিবকে নিয়ে বুবলী-পূজার লড়াই!


প্রকাশ: 11/09/2022


Thumbnail

ঢাকাই সিনেমার মেগাস্টার শাকিব খান। তার হাত ধরেই নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন বুবলী। এ পর্যন্ত ১০টি সিনেমায় একসঙ্গে দেখা গেছে তাদের। সিনেমায় জুটি বাঁধা, সঙ্গে আরও কিছু কারণে শাকিব-বুবলীর সম্পর্কের গুঞ্জন শোনা যায়। যদিও তারা এটাকে কেবলই পেশাদার সম্পর্ক বলেই জানিয়েছেন।

গত বছর প্রবলভাবে একটি গুঞ্জন ছড়িয়ে পড়ে শোবিজে। সেটা হলো, বুবলীর অন্তঃসত্ত্বা। ‘বীর’ সিনেমার গান প্রকাশ্যে আসতেই এই গুঞ্জন নিয়ে মাতামাতি শুরু হয়। এরপর কয়েক মাস বুবলীর কোনো খোঁজ পাওয়া যায়নি। একেবারে অন্তরালে ছিলেন তিনি। পরবর্তীতে প্রকাশ্যে এলেও স্পষ্টভাবে কিছুই বলেননি।



বুবলীর অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জনের পর থেকে শাকিবের সঙ্গে তার দূরত্ব দৃশ্যমান। একসঙ্গে তাদেরকে সেভাবে দেখা যায়নি আর। মাঝে একটি সিনেমায় কাজ করলেও মেনে চলেছেন পেশাদারিত্ব।

এদিকে নির্মাতা এস এ হক অলিক পরিচালিত ‘গলুই’ সিনেমাটি গেল রোজার ঈদে মুক্তি পায়। সরকারি অনুদানে নির্মিত এই ছবিটিতে শাকিব খানের বিপরীতে প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করেছেন নায়িকা পূজা চেরী।

ছবিটির শুটিং শুরু হওয়ার কিছুদিন পরই গুঞ্জন শোনা যায় শাকিব খান ও পূজা চেরীর প্রেম নিয়ে। ঢাকাই চলচ্চিত্রের এই সুপারস্টার কিছুদিন আগে আমেরিকায় অবস্থান করছিলেন। তখন অনেকেই বলছেন নায়িকা পূজা চেরীও নাকি আমেরিকা যাওয়ার জন্য বেশ পায়তারা করছেন। আর এই খবরের পর অনেকেই দুইয়ে দুইয়ে চার মেলানোর চেষ্টা করছেন।



সব কিছুর পর দীর্ঘ নয় মাস যুক্তরাষ্ট্রে অবস্থান শেষে গত (১৭ আগস্ট) দেশে ফিরলেন চিত্রনায়ক শাকিব খান। এসেই হইচই ফেলে দিয়েছেন নায়ক। বিমানবন্দরে তাকে স্বাগত জানাতে সারা দেশ থেকে ভক্তরা হাজির হন। তাদের ভালোবাসায় সিক্ত কিং খান। দেশে এসেই দিয়েছেন বিয়ের ঘোষণা।

এদিকে সম্প্রতি মিডিয়াপাড়ায় গুঞ্জন উঠেছে শাকিবকে নিয়ে লড়াইয়ে জড়িয়েছেন বুবলী ও পূজা চেরী। আর সেই লড়াই হয়েছে শাকিব খানের নিজের বাসায়ই। বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই স্ট্যাটাস দিয়েছেন। তবে ঘটনাটির সত্যতা যাচাইয়ে বুবলী ও পূজার সাথে যোগাযোগ করা হলে সাড়া পাওয়া যায়নি। 

অনেকেই বলছেন হয়তো বুবলীয় অপু বিশ্বাসের দেখানো পথেই হাঁটবেন। আবার অনেকেই বলছেন বিষয়টি শুধুই গুঞ্জন। তবে সত্য-মিথ্যা জানার জন্য এখন সময়ের অপেক্ষায় সবাই।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭