ইনসাইড বাংলাদেশ

সিআইডি পরিচয়ে তুলে নেওয়া চিকিৎসক রিমান্ডে


প্রকাশ: 14/09/2022


Thumbnail

সিআইডি পরিচয়ে তুলে নেওয়া চিকিৎসক শাকির বিন ওয়ালীসহ দুজনের ৫ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। রিমান্ডে যাওয়া অপর অভিযুক্হত হলেন আবরারুল হক।

আজ বুধবার মামলার তদন্ত সংস্থা সিটিটিসির ইন্সপেক্টর এস এম মিজানুর রহমান দুই আসামিকে আদালতে হাজির করে রামপুরা থানায় দায়ের করা সন্ত্রাস বিরোধী আইনের মামলায় ১০ দিন করে রিমান্ড আবেদন করেন। তবে আসামিদের পক্ষে কোনো আইনজীবী ছিলেন না।

শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আহমেদ হুমায়ূন কবীর ৫ দিনের রিমান্ড মঞ্জুর করে আদেশ দেন বলে নিশ্চিত করেছেন রামপুরা থানার আদালতে সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপপরিদর্শক সেলিম রেজা।

গত রোববার (১১ সেপ্টেম্বর) রাজধানীর রামপুরার বাসা থেকে সিআইডি পরিচয় দিয়ে শাকিরকে তুলে নিয়ে যাওয়া হয় বলে অভিযোগ করে তার পরিবার। এরপর বুধবার ইন্সপেক্টর কাজী মিজানুর রহমান তাদের বিরুদ্ধে মামলা দায়ের করেন। পুলিশের দাবি, অভিযুক্ত দুজনই নিষিদ্ধ জঙ্গি সংগঠন আনসার আল ইসলামের সদস্য।

কুমিল্লার নিখোঁজ ৭ শিক্ষার্থীর সঙ্গে ডা. শাকিরের যোগাযোগের তথ্য পাওয়া গেছে বলে মামলায় উল্লেখ করা হয়েছে। শাকিরের প্ররোচনায় উদ্বুদ্ধ হয়েই ওই ৭ জন আনসার আল ইসলামে যোগ দেন এমনটাই বলা হয়েছে সেখানে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭