ইনসাইড পলিটিক্স

সরকার মানি না, ইসি মানবো কেন: মির্জা আব্বাস


প্রকাশ: 14/09/2022


Thumbnail

বর্তমান নির্বাচন কমিশন ক্ষমতাসীন দলেরই একটি দালাল গোষ্ঠী বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। ইসি সরকারকে টিকিয়ে রাখতে চায় অভিযোগ করে তিনি বলেন, এই সরকারকেই যখন আমরা মানি না, তখন ইসিকে মানবো কেন?

আজ বুধবার (১৪ সেপ্টেম্বর) জাতীয় প্রেস ক্লাবের আবদুস সালাম হলে সম্মিলিত ছাত্র যুব ফোরাম আয়োজিত এক আলোচনা সভা ও মিলাদ মাহফিলে তিনি এসব কথা বলেন।

এই অবৈধ নির্বাচন কমিশনের রোডম্যাপ অনুযায়ী আগামী জাতীয় সংসদ নির্বাচন হবে বলে অভিযোগ তুলে মির্জা আব্বাস বলেন, ‘’বাপের তালুকদারি পাইছে আর কী! তারা বললো আর হয়ে গেলো?’’

এখন পর্যন্ত যত নির্বাচন কমিশন এসেছে তার কোনোটাই গণতন্ত্র প্রতিষ্ঠা করতে চায় না মন্তব্য করে মির্জা আব্বাস বলেন, বর্তমান ইসি আওয়ামী লীগের তোষামোদি করছে, তাদের ক্ষমতায় টিকিয়ে রাখার চেষ্টা করছে।

তিনি বলেন, ‘’ যেই জিয়াউর রহমানের হাতে গণতন্ত্র মুক্তি পেয়েছিল, আজ তাকেই বন্দি করে রেখেছে আওয়ামী লীগ সরকার। খালেদা জিয়ার অপরাধটা কী? উনি অসুস্থ। খালেদা জিয়া মুক্তি পেলে গণতন্ত্র মুক্তি পাবে। গণতন্ত্র এখন বন্দি আছে আমাদের।‘'

মির্জা আব্বাস বলেন, সরকারের বিরুদ্ধে জনগণ এখন ফুলে-ফুঁসে উঠেছে। আমরা তাদের নিয়ে আন্দোলন করছি। এই আন্দোলন চলমান থাকবে এই সরকারের পতন না হওয়া পর্যন্ত।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭