কালার ইনসাইড

শুরু হচ্ছে বিশ্বরঙ-এর দিদি এবং দাদার অডিশন রাউন্ড


প্রকাশ: 15/09/2022


Thumbnail

সুদীর্ঘ ২৭ বছর ধরে বাংলাদেশের ফ্যাশন ইন্ডাষ্ট্রীতে অন্যতম ফ্যাশন ব্র্যান্ড হিসেবে পরিচিত একটি নাম “বিশ্বরঙ”। এই ২৭ বছরে বাংলাদেশের ফ্যাশন ইন্ডাষ্ট্রীকে বহু প্রতিভাবান মডেল উপহার দিয়েছে বিভিন্ন ইভেন্ট আয়োজনের মাধ্যমে। যারা নিজস্ব প্রতিভায় প্রতিনিয়ত আলোকিত করছে এ দেশের মিডিয়া অঙ্গনকে। সেইধারাবাহিকতায় বিশ্বরঙ এবং যমুনা ফিউচার পার্কেও আয়োজনে ৭ম বারের মত শুরু হতে যাচ্ছে “শারদ সাজে বিশ্বরঙ-এর দিদি-২০২২” এবং ২য় বারের মত শুরু হতে যাচ্ছে  “শারদ সাজে বিশ্বরঙ-এর দাদা-২০২২”।

আগামী ১৬ সেপ্টেম্বর শুক্রবার যমুনা ফিউচার পার্কের সেন্টার কোর্টে শুরু হচ্ছে “শারদ সাজে বিশ্বরঙ-এর দিদি এবং দাদা রিয়েলিটি শো এর অডিশন রাউন্ড। অডিশন রাউন্ড এর বিচারক হিসেবে থাকবেন প্রখ্যাত ফ্যাশন ডিজাইনার এবং বিশ^রঙ এর কর্নধার বিপ্লব সাহা, খ্যাতিমান কোরিও গ্রাফার বুলবুল টুম্পা, আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন মডেল মারিয়া কিসপট্টা, স্বনামধন্য উপস্থাপিকা, অভিনেত্রী, মডেল মৌসুমী মৌ, জনপ্রিয় নায়ক শিপন মিত্র, জনপ্রিয় মডেল সান্জু জন, জনপ্রিয় মডেল আজাদ ফারহানা লিমি এবং জনপ্রিয় সংগীত শিল্পী জাকিয়া সুলতানা কর্ণিয়া।

বিগত বছরগুলোতে “শারদ সাজে বিশ্বরঙ-এর দিদি এবং দাদা” প্লাটফর্ম থেকে যারা বিজয়ী হয়েছেন তাদের সবাই এখন মিডিয়া জগতের নাটক, সিনেমা, বিজ্ঞাপনে ভালো ভালো কাজ উপহার দিচ্ছেন সবাইকে, তারা হয়তো আগামী সময়ের উজ্জল নক্ষত্র হয়ে থাকবেন। তাই আপনিও প্রস্তুতি নিন। শারদ সাজে বিশ্বরঙ-এর দিদি এবং দাদা-২০২২ এর মুকুট বিজয়ী হতে।  

যেকোন প্রয়োজনে কল করুন : ০১৮১৯২৫৭৭৬৮ । ভিজিট করুন বিশ্বরঙ অনলাইন শপ : www.bishworang.website


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭