ইনসাইড পলিটিক্স

এবার লালমনিরহাটে রাঙ্গার কুশপুত্তলিকা দাহ


প্রকাশ: 16/09/2022


Thumbnail

জাতীয় পার্টি থেকে অব্যাহতি পেয়েছেন দলটির প্রেসিডিয়াম সদস্য মসিউর রহমান রাঙ্গা। এরপর বিতর্কিত মন্তব্যের জন্য তার কুশপুত্তলিকা দাহ করেছেন পার্টির লালমনিরহাট জেলার নেতা-কর্মীরা। 

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টার দিকে লালমনিরহাট জেলা শহরের প্রাণকেন্দ্র মিশন মোড় গোল চত্বরে জেলা জাতীয় পার্টির বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল নিয়ে বড়বাড়ী-লালমনিরহাট-বুড়িমারী জাতীয় মহাসড়ক প্রদক্ষিণ করে সংক্ষিপ্ত সমাবেশে করেন। সেখানেই পোড়ানো হয় কুশপুত্তলিকা।

এর আগে গত বুধবার (১৪ সেপ্টেম্বর) রাতে জিএম কাদেরের কুশপুত্তলিকা দাহকে কেন্দ্র করে রাঙ্গাপন্থীদের সঙ্গে জাতীয় পার্টির নেতাকর্মীদের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এতে কমপক্ষে ২৫ জন আহত হন। এ নিয়ে লালমনিরহাটসহ জাপার বিভিন্ন ইউনিটে ছড়িয়ে পরে উত্তেজনা। দলের অন্ত কন্দল প্রকাশ্যে আসায় অনেক প্রবীণ সমর্থক ক্ষিপ্ত হয়ে উঠছে বহিষ্কৃত জাপা নেতা রাঙ্গার উপর।

পৌর জাতীয় পার্টি সদস্য সচিব আলমগীর চৌধুরী সভাপতিত্বে কুশপুত্তলিকা দাহ শেষে সমাবেশে বক্তব্য দেন সদর উপজেলা সদস্য সচিব মো. অ্যাডভোকেট নজরুল ইসলাম, লালমনিরহাট জেলা শাখার ছাত্র সমাজ আহ্বায়ক জাকিরুল ইসলাম জাকির প্রমুখ। এ সময় লালমনিরহাট জেলা জাতীয় পার্টির বিভিন্ন স্তরের কয়েক শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭