কালার ইনসাইড

অল্পের জন্য ট্রেন দূর্ঘটনা থেকে রক্ষা পেলেন নবাগত নায়িকা রাজ রিপা


প্রকাশ: 16/09/2022


Thumbnail

ঢালিউডের নবাগত চিত্রনায়িকা রাজ রিপা। অভিনয় করেছেন ইফতেখার চৌধুরী পরিচালিত ‘মুক্তি’ সিনেমায়। বর্তমানে সিনেমাটি মুক্তির অপেক্ষায় আছে। এবার নতুন সিনেমায় যুক্ত হয়েছেন এই অভিনেত্রী। জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিতব্য সিনেমার নাম ‘ময়না’। সম্প্রতি ছবিটির ক্যামেরা ক্লোজ হয়েছে। আর এই শেষ লটের শুটিং করতে গিয়েই প্রায় ঘটতে যাচ্ছিলো বড় দূর্ঘটনা। অল্পের জন্য ট্রেন দূর্ঘটনা থেকে রক্ষা পেলেন ছবির নায়িকা রিপা। 

রাজ রিপা তার ফেসবুকে বিষয়টি নিয়ে লিখেন, খুবই কাছ থেকে নিজের মৃত্যু দেখেছি, ৫ সেকেন্ড দেরি হলে চলন্ত ট্রেনে চাপা পড়তাম। দৃশ্যটি #ময়না সিনেমার, প্রযোজনায় জাজ মাল্টিমিডিয়া। খুবই চ্যালেঞ্জিং ছিলো আমার জন্য। ডিরেক্টর আমাকে বলেছে ট্রেনের সামনে যেতে হবে এবং ট্রেন কাছে আসার ২০-৩০ সেকেন্ডের মধ্যে নেমে যেতে হবে। আমি মনের সাহস নিয়ে বিসমিল্লাহ বলে হাঁটতে শুরু করলাম। কিন্তু আমি ২০ নয় ৫ সেকেন্ডের মধ্যে নেমেছি। আমি চেয়েছি শর্ট টা একদম যেন ন্যাচারাল হয়। ইনশাআল্লাহ আমি পেরেছি। ফুটেজ দেখার পর খুশিতে চোখে পানি চলে আসে।এটা সাহসিকতা নাকি পাগলামি জানি না, কিন্তু চ্যালেঞ্জিং সিনটা করে অদ্ভুত শান্তি পেয়েছি কারন এমন চ্যালেঞ্জিং বাস্তবধর্মী দৃশ্য দর্শকে অবাক করবে আমি আশা করছি। শুধু তাই নয় এমন চ্যালেঞ্জ নিতে দেখে ডিরেক্টর মেঘ ভাই ও ক্যামেরাম্যান সোহেল ভাই আমাকে অনেক বকেছে কেন আমি এত রিক্স নিয়েছি।একটু কষ্ট পেয়েছি কিন্তু পরবর্তী বুঝেছি আমার ভালোর জন্যেই বলেছে। এসব কষ্ট ভুলে যাবো যেদিন “ময়না” সিনেমা হিট হবে সেইদিনই আমার কষ্টের সফলতা পাবো। তবে বাংলাদেশে “ময়না” সিনেমায় #ময়না একটি নাম হয়ে থাকবে ইনশাআল্লাহ ।



তিনি আরও লিখেন, পূর্ণদের্ঘ্য চলচ্চিত্র “ময়না” শুটিং সমাপ্ত হয়েছে।এই সিনেমায় আমার হিরো হিসেবে যারা আছে কায়েস আরজু, আমান রেজা, শিশির সরদার,আরেফিন জিলানী, আফ্ফান মিতুল তাদের কাছে আমি কৃতজ্ঞ তারাও আমাকে অনেক সার্পোট দিয়েছে। শিল্পী আরো থাকছে নাদের চৌধুরী, মমেনা চৌধুরী, সুব্রত, সূচনা সিকদার, সুমাইয়া জামান, খলিলুর রহমান কাদরী, সিমান্ত, আনোয়ার, জারা জান্নাতুন, সোহেল, মন্টু, সাব্বির, তাহমিনা মোনা এবং শিশু শিল্পী জান্নাতুল ভোর প্রমুখ। এখন মুক্তির অপেক্ষায়...Mohammed Alim Ullah ভাইকে অনেক ধন্যবাদ আমাদের এভাবে সাপোর্ট দেওয়ার জন্য। 

এদিকে এই   অভিনেত্রীর হাতে রয়েছে লেখক হুমায়ুন আজাদের উপন্যাস ‘১০,০০০ এবং আরো ১টি ধর্ষণ’ অবলম্বনে নির্মিত চলচ্চিত্রটি। এর মাধ্যমে প্রথমবারের মতো এই কথাসাহিত্যিকের লেখা কোনো উপন্যাসের চলচ্চিত্র রূপ দর্শক পর্দায় দেখতে পাবেন। আর নাম ঠিক না হওয়া এই সাহিত্য নির্ভর সিনেমায় ময়না চরিত্রে অভিনয় করবেন রাজ রিপা। শিগগিরই সিনেমাটির শুটিং শুরু হবে বলে জানান নির্মাতা সোহেল রানা বয়াতী।





প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭