ক্লাব ইনসাইড

জাবি ছাত্র ইউনিয়নের সভাপতি অর্ণব, সাধারণ সম্পাদক অমর্ত্য


প্রকাশ: 17/09/2022


Thumbnail

ইমতিয়াজ অর্ণবকে সভাপতি এবং অমর্ত্য রায়কে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) সংসদের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে সাংগঠনিক সম্পাদক হিসেবে আছেন আলিফ মাহমুদ।

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) রাতে ৩১ তম সম্মেলনের কাউন্সিল অধিবেশন শেষে নতুন নেতৃত্বের ঘোষণা করেন বিদায়ী সভাপতি রাকিবুল হক রনি।

ইমতিয়াজ অর্ণব ও আলিফ মাহমুদ বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ৪৭ ব্যাচের শিক্ষার্থী এবং অমর্ত্য রায় একই ব্যাচের প্রত্নতত্ত্ব বিভাগের শিক্ষার্থী।

কমিটির অন্যান্যরা হলেন– সহ-সভাপতি তুষার ধর, ফাহিম মুকাররব ও নুসরাত তুবা, সহ-সাধারণ সম্পাদক ঋদ্ধ অনিন্দ্য গাঙ্গুলি, কোষাধ্যক্ষ এ এস সৈকত, দপ্তর সম্পাদক মাহমুদুল হাসান হৃদয়, শিক্ষা ও গবেষণা সম্পাদক রাবেয়া বসরী তাপস্বী, প্রচার ও প্রকাশনা সম্পাদক নওশাদ উল সাবেরিন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হাসান রাব্বী, স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক অর্ণব আদিত্য রাহী, সাংস্কৃতিক সম্পাদক আশফার রহমান নবীন, ক্রীড়া সম্পাদক নাবিলা খায়ের ও সমাজকল্যাণ ও পরিবেশ বিষয়ক সম্পাদক সাদিয়া মুন।

এছাড়াও সদস্য হিসেবে আছেন রাকিবুল হক রনি, তাসবিবুল গনি নিলয়, রিফাত খান অনিক, সিয়াম করিম, সীমান্ত বর্ধণ, ওমর স্বাধীন, ঐন্দ্রিলা মজুমদার অর্ণা, রাগীব নিহাল তন্ময় ও মাহিসুন রাশতি।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭