ক্লাব ইনসাইড

ঢাবির হলে ঘুমন্ত অবস্থায় শিক্ষার্থীর মৃত্যু


প্রকাশ: 20/09/2022


Thumbnail

ঢাকা বিশ্ববিদ্যালয়ের জগন্নাথ হলে ঘুমন্ত অবস্থায় অমিত সরকার (২৪) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। ওই শিক্ষার্থী ঢাবির লেদার টেকনোলজির মাস্টার্সের ছাত্র ছিলেন। যশোর জেলার কোতয়ালীর বালিয়াঘাট গ্রামের চিত্তরঞ্জন সরকারের ছেলে ছিলেন অমিত। 

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের রুমমেট সজিব মিত্র জানান, তারা ঢাবির জগন্নাথ হলের ৪০১১ নম্বর রুমে থাকেন। অমিত রাতে অনেক দেরি করে ঘুমাতেন এবং দেরি করে ঘুম থেকে উঠতেন। গতরাতেও দেড়টা পর্যন্ত মোবাইলে ছিলেন তিনি (নিহত অমিত)। আজ সকাল সাড়ে ১০টার দিকে অমিতকে ডাকতে গেলে তার শরীর ঠাণ্ডা অনুভূত হয়। এরপর তাকে অনেক ডাকাডাকির পরও কোনো সাড়াশব্দ পাই না। পরে অন্যন্য রুমমেটের সহায়তায় অমিতকে ঢামেকে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেকের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, মৃত অবস্থায় ওই শিক্ষার্থীকে হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসে হয়।

শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) সাহাবউদ্দিন বলেন, ওই শিক্ষার্থীর স্বজনরা কেউ হাসপাতালে নেই। স্বজনরা আসার পর পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭