ইনসাইড গ্রাউন্ড

হাজার হাজার মানুষ, বাস থেকে নামতে চ্যাম্পিয়নদের ভোগান্তি


প্রকাশ: 21/09/2022


Thumbnail

সাফ বিজয়ী বাংলাদেশের নারী ফুটবলারদের ছাদখোলা বাসে করে রাজকীয় সংবর্ধনা দিয়ে বিমানবন্দর থেকে নিয়ে আসা হয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন ভবনে।

তবে সন্ধ্যা ৭টা ২৫ মিনিটে বাফুফে ভবনের কাছে পৌঁছাতে পারলেও হাজার হাজার মানুষের ভিড়ে চ্যাম্পিয়নদের বাসটি ভবনের ভেতরে প্রবেশ করতে পারছিল না। মতিঝিল থেকেই মূলত স্রোত নামে মানুষের। সেই স্রোত ঠেলে পিঁপড়ার গতিতে বাস এগিয়ে চলে বাফুফে ভবনের দিকে।

কিন্তু হাজার হাজার মানুষের ভিড় ঠেলে গতি মন্থর থেকে আরও মন্থর হয়ে যায়। সন্ধ্যা ৭টা ৩৫ মিনিটের দিকে বাফুফে ভবনের গেটে এসে পৌঁছায় চ্যাম্পিয়নদের ছাদখোলা বাস।

কিন্তু চারপাশে বিজয়ীদের ঘিরে এত মানুষের ভিড়, সাবিনাদের সেই বাস থেকে নামার কোনো উপায় দেখা যাচ্ছে না। আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, বাফুফের নিরাপত্তা কর্মীদের গলদগর্ম হতে হচ্ছে উপচে পড়া মানুষের ভিড় নিয়ন্ত্রণ রাখতে।

নেপালের কাঠমান্ডুর দশরথ রঙ্গশালা স্টেডিয়ামে স্বাগতিক নেপালকে ৩-১ গোলে হারিয়ে প্রথমবারের মত চ্যাম্পিয়ন হয় বাংলাদেশ নারী ফুটবল দল। সেই চ্যাম্পিয়ন দলটি আজ দুপুর পৌনে ২টায় এসে পৌঁছায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে। সেখানে তাদের ফুল দিয়ে বরণ করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি। এরপর সেখান থেকে সাবিনাদের তুলে দেওয়া হয় চ্যাম্পিয়ন লেখা ছাদখোলা বাসে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭